বিয়ের পর আয় বাড়ছে ভিকি-ক্যাটরিনার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০২১, ১০:৫৬

বলিউডের আলোচিত জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে কৌতুহলের শেষ ছিল না অনুররাগীদের মধ্যে। অবশেষে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে গত বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়েছেন লাভ বার্ডস জুটি। তবে দুই তারকার বিয়ে মানে কি শুধু ডিজাইনার পোশাক, বিদেশি মেনু আর একগুচ্ছ ইনস্টাগ্রাম ছবি? বিগত কয়েক বছরে বিজ্ঞাপন দুনিয়ায়ও বদলে গেছে বিয়ের মানে।

সাইফ আলি খান ও কারিনা কাপুরের বিয়ে থেকে শুরু হয়েছে এই ট্রেন্ড। প্রত্যেকটি তারকাই তাদের কাজের ও জনপ্রিয়তার দৌলতে বিজ্ঞাপন জগতে হয়ে ওঠে একেকটি ব্র্যান্ড। কিন্তু গত কয়েক বছরে দেখা যাচ্ছে, যখন দুই তারকা সম্পর্কে আবদ্ধ হচ্ছেন, তখন তাদের ঘিরে তৈরি হচ্ছে আরও একটা নতুন ব্র্যান্ড।

সাইফিনা (সাইফ-কারিনা), বিরুষ্কা (বিরাট-আনুশকা), দীপবীর (রণবীর-দীপিকা) সে রকমই কিছু ব্র্যান্ড। বিজ্ঞাপনের দুনিয়ায় রাজ করছে এই ব্র্যান্ডগুলো। এবার সেই তালিকায় নতুন নাম ভিক্যাট (ভিকি-ক্যাটরিনা)।

এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেতা ভিকি কৌশল। অন্যদিকে ১৮ বছর ধরে বলিউডে রাজ করছেন ক্যাটরিনা কাইফ। এই যুগলের ফ্যান ফলোয়ার আকাশছোঁয়া। ইতোমধ্য়ে বেশ কয়েকটি বিজ্ঞাপনের মুখ হয়েছেন তারা। ২০১৯ সালের ফোর্বস ম্যাগাজিনের তালিকা অনুযায়ী, সেরা ১০০ জন তারকার তালিকায় ৭২ নম্বরে রয়েছেন ভিকি কৌশল। ক্যাটরিনা রয়েছেন ২৩ নম্বরে।

তাই তাদের চাহিদা বিজ্ঞাপন দুনিয়ায় উর্ধ্বমুখী। ইতোমধ্যে একটি ওটিটি প্ল্যাটফর্ম ১০০ কোটি টাকা দিয়ে কিনে নিয়েছে তাদের বিয়ের এক্সক্লুসিভ ফুটেজ। সে কারণেই বিয়ে বাড়িতে মোবাইল ক্যামেরা নিয়ে প্রবেশে নিষেধাজ্ঞা ছিল। ইতোমধ্যে বেশ কয়েকটি বিজ্ঞাপন কোম্পানির থেকেও অফার পেয়েছেন ভিকি-ক্যাটরিনা। ফলে বাড়তে চলেছে তাদের আয়ও।

ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :