কুমিল্লায় নৌকা প্রতীক না দেয়ায় বিক্ষোভ

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জানুয়ারি ২০২২, ১৯:০৬

কুমিল্লার দেবিদ্বারে আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ত্যাগী ও জনপ্রিয় প্রার্থীকে নৌকা না দিয়ে বিগত উপজেলা নির্বাচনে ধানের শীষের সমর্থককে নৌকা মার্কা প্রদানের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন উপজেলার ৬নং ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শনিবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার ৬নং ফতেহাবাদ ইউনিয়ন পরিষদ কার্যাল‌য়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে আবার ইউনিয়ন পরিষদের সামনে এসে মিলিত হয়।

এ সময় বক্তব্য দেন- ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ইকবাল হোসেন মুন্সী, সিনিয়র সদস্য আবুল হোসেন ভূঁইয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক আবদুল গাফফার, মহিলা বিষয়ক সম্পাদক নুরজাহান বিবি, মহিলা আওয়ামী লীগ নেত্রী ছয়ফুলন্নেছা, মহিউদ্দিন ফারুক প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, তৃণমূলের মতামতকে উপেক্ষা করে মূল দলের সদস্য নয় এবং দলবিরোধী কর্মকাণ্ডের সাথে জড়িত ছিল- এমন প্রার্থীকে নৌকা প্রতীক দিয়ে দলকে বিতর্কিত করা হয়েছে। ৬ নং ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মাসুদ যোগ্য, ত্যাগী ও তৃণমূলের ভোটে বিজয়ী প্রার্থী। তাকে নৌকা প্রতীক দিয়ে দলের ত্যাগীদের মূল্যায়ন করতে প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানান বক্তারা।

(ঢাকাটাইমস/৮জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :