মাদারীপুরে অপহৃত ইতালি প্রবাসী সেই কিশোরী উদ্ধার

মাদারিপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ১৩:৪০ | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২২, ১২:২৫

আত্মীয় মারা যাওয়ার খবরে আট বছর পর গ্রামের বাড়ি মাদারীপুরে আসেন এক কিশোরী। কিন্তু দেশে এসেই অপহরণের শিকার হন তিনি। গত ১০ জানুয়ারি সকালে ফুফুর বাড়ির সামনের সড়ক থেকে দেশীয় অস্ত্র ঠেকিয়ে তাকে মাইক্রোবাসে তুলে নেয় বেশ কয়েকজন যুবক। এরপরেই আর কোনো খোঁজ মেলেনি নোভার। বাবার মামলার পর গোপন সূত্রে শহরের কলেজ গেট এলাকায় অভিযান চালিয়ে তাকে উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাতের এ অভিযানে ভুক্তভোগীকে উদ্ধার করা হলেও প্রধান অভিযুক্ত আফজাল হোসেন শাওনকে আটক করা যায়নি। পুলিশের উপস্থিতি টের পেয়ে শাওন পালিয়ে যান।

জানা যায়, আত্মীয় মারা যাওযার খবর পেয়ে ৮ বছর পর মা-বাবার সঙ্গে ইতালি থেকে মাদারীপুর শহরের শকুনী এলাকার ফুফুর বাড়িতে বেড়াতে আসেন বছর পনেরোর ওই কিশোরী। পরে ফুফুর বাসার সামনে থেকে অপহরণ হলে ঘটনার পরদিন ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪ জনের নামে সদর মডেল থানায় মামলা করেন তার বাবা। পরে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় পুলিশ। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার রাতে উদ্ধার করা হয় কিশোরীকে। আজ মেডিকেলে পরীক্ষা শেষে তাকে আদালতে তোলা হতে পারে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা বলেন, অপহৃত কিশোরীকে মেডিকেল পরীক্ষা শেষে আদালতে নেয়া হবে। পরে জবানবন্দি শেষে আদালতের সিদ্ধান্তে পরিবারের কাছে হস্তান্তর করা হতে পারে।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :