দর্শকবিহীন মাঠে বিপিএল আয়োজনের সিদ্ধান্ত

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২২, ১৩:০২
ফাইল ছবি

করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় দর্শকবিহীন মাঠেই বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শনিবার বিসিবির পক্ষ থেকে এমন সিদ্ধান্ত নেওয়া হয়।

এক বছর বিরতির পর আগামী ২১ জানুয়ারি মাঠে গড়াচ্ছে বিপিএলের অষ্টম আসর। এবারের আসরে অংশ নেবে মোট ছয়টি দল। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম ফরচুন বরিশালের মধ্যে দিয়ে খেলার উদ্বোধন হবে। ১৮ ফেব্রুয়ারি শেষ হবে এই আসর।

ক্রিকেটের ছোট সংস্করণটি প্রতিবছর জমজমাটভাবে আয়োজন করা হলেও এবার সেভাবে আয়োজন করা সম্ভব হচ্ছে না। কয়েকদিন আগে ঘরোয়া ক্রিকেটের জমজমাট এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে মাঠে দর্শক প্রবেশের সুযোগ রাখার সিদ্ধান্ত নিলেও এখন সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছে বিসিবি। করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়া গত বৃহস্পতিবার থেকে ১১ দফা বিধিনিষেধ জারি করেছে সরকার। বিধিনিষেধের কারণে এবার মাঠে দর্শক ছাড়াই বিপিএল আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিল।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী বলেন, ‘যেহেতু করোনা পরিস্থিতি খারাপের দিকে, সেহেতু সরকারি সিদ্ধান্ত অনুযায়ী জনসমাগম করা যাবে না। তাই আমাদেরকে দর্শক ছাড়াই টুর্নামেন্ট করতে হবে বায়োসিকিউর বাবলে। তবে, দেশের করোনা পরিস্থিতি যদি ভালো হয় তাহলে আবার দর্শক মাঠে এসে খেলা দেখতে পারবে।’

ঢাকাটাইমস/১৫জানুয়ারি/এমআর

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :