ফ্লেচারের ফিফটিতে জয়ে ফিরল খুলনা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০২২, ১৭:৫০ | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২২, ১৬:১৪

বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) চট্টগ্রামপর্বটা ভালো কাটেনি খুলনা টাইগার্সের। ফরচুন বরিশালের কাছে হেরেছে টানা দুইটি ম্যাচে। এরপর অবশ্য ঢাকায় দ্বিতীয়পর্বের প্রথম ম্যাচেই জয়ে ফিরেছে দলটি। দলীয় ওপেনার আন্দ্রে ফ্লেচারের দুর্দান্ত হাফ-সেঞ্চুরিতে ৯ উইকেটের বড় জয় পেয়েছে খুলনা টাইগার্স।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে পারেননি সিলেট সানরাইজার্সের ওপেনাররা। ব্যক্তিগত ৬ রানে লেন্ডি সিমন্স এবং ৪ রানে আউট হন এনামুল হক বিজয়। আর আউট হওয়ার পূর্বে মাত্র ২ রান করেন কলিন ইনগ্রাম।

দ্রুত তিন উইকেট পড়লে অনেকটা চাপে পড়ে সিলেট। এ সময় দলের হাল ধরেন মোহাম্মদ মিঠুন এবং দলীয় অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। চতুর্থ উইকেট জুটিতে দুজন মিলে তুলেন ৬৮ রান। ৩০ বলে ৩৪ রান করে আউট হন মোসাদ্দেক। এদিকে ব্যীক্তগত অর্ধশতক পূর্ণ করার পর ৭২ রানে ফেরেনে মিঠুন। আর ৫ রানে মুক্তার আলি এবং ৬ রানে নাদিফ চৌধুরী অপরাজিত থাকেন। ফলে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪২ রান সংগ্রহ করে সিলেট।

১৪৩ রানের জবাবে ব্যাট করতে নেমে খুলনার টাইগার্সের দুই ওপেনার আন্দ্রে ফ্লেচার এবং সৌম্য সরকার মাত্র ৬৫ বল খেলে গড়েন ১০০ রানের জুটি। তাতেই তাদের জয়ের ভিত তৈরি হয়ে যায়। ৩১ বলে ৪৩ রান করে ফেরেন সৌম্য। এদিকে থিসারা পেরেরাকে নিয়ে জয় নিয়েই মাঠ ছাড়েন ফ্লেচার।

৪৭ বলে ৭১ রান করে অপরাজিত থাকেন ফ্লেচার। তার এই শৈল্পিক ইনিংসটি ৫টি চার এবং ৫টি ছয়ে সাজানো। এদিকে মাত্র ৯ বলে ২২ রানে অপরাজিত থাকেন থিসারা পেরেরা।

(ঢাকাটাইমস/০৩ফেব্রুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :