‘আ.লীগ সরকার জনগণের কথা চিন্তা করে না’

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২২, ১৭:১২

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকাকালে দ্রব্যমূল্যের দাম সহনীয় পর্যায়ে ছিল। কিন্ত আওয়ামী লীগ সরকারের আমলে দ্রব্যমূল্যের দাম অসহনীয় পর্যায়ে চলে গেছে। এই সরকার জনগণের সরকার নয়, তাই এই সরকার জনগণের কথা চিন্তাও করে না।

নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যের প্রতিবাদে এবং টিসিবির পণ্য জনসাধারণের মধ্যে সরবরাহের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী জামালপুরেও বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি।

বুধবার দুপুর ১২টার দিকে জামালপুর শহরের শফি মিয়ার বাজার মোড় এলাকায় দলীয় কার্যালয়ের সামনে এই সমাবেশের আয়োজন করে জেলা বিএনপি। এতে প্রধান বক্তা ছিলেন ব্যারিস্টার রুমিন ফারহানা।

সমাবেশে সভাপতিত্ব করেন জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীম। প্রধান অতিথি ছিলেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আবুল কালাম আজাদ, জলবায়ু বিষয়ক সহ-সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ মো. ওয়ারেছ আলী মামুন।

বিক্ষোভ সমাবেশে বক্তারা চাল, ডাল, তেল ও গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির তীব্র প্রতিবাদ জানান। এছাড়াও টিসিবির মাধ্যমে সহনীয় মূল্যে গ্রাম ও শহরে জনসাধারণের মধ্যে পণ্য সরবরাহের দাবি জানান।

বক্তারা বলেন, চাল, ডাল, তেল ও গ্যাসের মূল্য বৃদ্ধির সিন্ডিকেটের সঙ্গে সরকার জড়িত রয়েছে। সরকারের মন্ত্রী এমপিরা এই সিন্ডিকেট থেকে টাকা খেয়ে লাভবান হচ্ছেন। বিএনপি ক্ষমতায় থাকাকালীন দ্রব্যমূল্যের দাম সহনীয় পর্যায়ে ছিলে। অতি দ্রুত দ্রব্যমূল্যের দাম সহনীয় পর্যায়ে না এলে কঠোর আন্দোলনে যাবার হুঁশিয়ারি দেন বক্তারা।

বিক্ষোভ সমাবেশে ছাত্রদল, যুবদলসহ বিএনপির অঙ্গ সংগঠনের হাজারো নেতাকর্মী অংশ নেন।

(ঢাকাটাইমস/২মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :