মুক্তি পেতে যাচ্ছে রাজ-পরীর ‘গুনিন’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ মার্চ ২০২২, ১২:৫৬ | প্রকাশিত : ০৭ মার্চ ২০২২, ১১:০৬

‘মনপুরা’ খ্যাত পরিচালক গিয়াসউদ্দিন সেলিমের নতুন ছবি ‘গুনিন’-এর মুক্তির তারিখ ঘোষণা হয়েছে। আগামী ১১ মার্চ, শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে এই ছবি। এখানে প্রথমবার জুটি বেঁধেছেন শরিফুল রাজ ও পরীমনি। যারা বর্তমানে বাস্তবেও জুটি। ‘গুনিন’-এ কাজ করতে গিয়েই তাদের পরিচয়, প্রেম এবং পরিণয়।

এই ছবির মুক্তির বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম স্বয়ং। তিনি বলেছেন, ‘অবশেষে ‘গুনিন’ মুক্তি পাচ্ছে। প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তি নিয়ে সবসময় একটা উত্তেজনা কাজ করে। এখানে যারা কাজ করেছেন, প্রত্যেকেই চমৎকার অভিনয় করেছেন। আমি পরিচালক হিসেবে সবার কাজে খুবই খুশি।’

গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবিটির গল্প গ্রামীণ ওঝা রজব আলী গুনিনকে নিয়ে। এই চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। যিনি আধ্যাত্মিক ক্ষমতার কারণে গ্রামে অত্যন্ত প্রভাবশালী। তিন নাতি- রহম, আলী ও রমিজ। গুনিনের রহস্যজনক মৃত্যুর পর দুই নাতির মধ্যে দ্বন্দ্ব ও ত্রিভুজ প্রেমের গল্প ছবির মূল উপজীব্য।

কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প ‘গুনিন’ থেকে সিনেমার চিত্রনাট্য তৈরি করা হয়েছে। গত ২০ ফেব্রুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে এটি আনকাট ছাড়পত্র পায়। ছবিটি দেখে সেন্সর বোর্ড কর্তারা প্রশংসা করেছেন বলে তখন জানান গিয়াসউদ্দিন সেলিম। তিনি আশাবাদী, প্রেক্ষাগৃহেও দর্শক ছবিটি বেশ উপভোগ করবেন।

‘গুনিন’-এ শরিফুল রাজ এবং পরীমনি অভিনয় করেছেন রমিজ ও রাবেয়া চরিত্রে। বিভিন্ন চরিত্রে আরও আছেন দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মনওয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরীসহ অনেকে। প্রেক্ষাগৃহে মুক্তির পর ছবিটি চরকির পর্দায়ও দেখা যাবে। কারণ, চরকি অরজিনালের প্রযোজনাতে এটি নির্মিত হয়েছে।

(ঢাকাটাইমস/০৭ মার্চ/এমআইএন/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :