এলডিপি মহাসচিব রেদোয়ানের জামিন নামঞ্জুর

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মে ২০২২, ২১:৪৫

সাবেক প্রতিমন্ত্রী ও এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদের জামিন নামঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার কুমিল্লা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৭-এ ড. রেদোয়ান আহমেদসহ গ্রেপ্তার হওয়া চারজন আসামির জামিনের আবেদন করেন তাদের পক্ষের আইনজীবীরা। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু বকর ছিদ্দিকের আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী শাহজালাল মিঞা শিপন জানান, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের প্রোগ্রামে ড. রেদোয়ান আহমেদ হত্যার উদ্দেশ্যে অতর্কিতভাবে গুলি চালান। আমরা আদালকে জামিনের বিরোধীতা করে বিষয়টি বুঝাতে সক্ষম হয়েছি। আদালত রেদোয়ান আহমেদ ও তার সঙ্গীয় আরও তিন আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সোমবার (৯ মে) বিকালে চান্দিনা রেদোয়ান আহমেদ কলেজ ক্যাম্পাস-২ মমতাজ আহমেদ ভবনে পাল্টাপাল্টি পৌর এলডিপি ঈদপুনর্মিলনী ও কলেজ ছাত্রলীগ কর্মীসভা আয়োজন করে। দুপুর আড়াইটায় এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ কলেজ ক্যাম্পাস-২ প্রধান ফটকের সামনে গেলে তার গাড়িতে ঢিল ছুড়ে মারা হয়।

এসময় রেদোয়ান আহমেদ দুইটি গুলি করেন।ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের দাবি রেদোয়ানের গুলিতে দুই কর্মী গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা কাজী আখলাকুর রহমান জুয়েল বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেন। এই মামলায় রেদোয়ান আহমেদসহ চারজনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাজুয়েলিটি বিভাগের সহকারী রেজিস্টার ডা. মাজহারুল আলম জানান, সকালে অস্ত্রোপচারের মাধ্যমে গুলি বের করাসহ গুলির আঘাতে ভেঙে যাওয়া হাত ও পায়ের হাড় সংযোজনে ইনপ্লান্ট করা হয়েছে। সহযোগী অধ্যাপক ডা. লিটন কুমার সাহা অস্ত্রোপচার করেন। উভয়ই শঙ্কামুক্ত ও চিকিৎসাধীন রয়েছেন বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১০মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আদালত এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :