অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি: কুপিয়ে গৃহবধূকে জখম

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মে ২০২২, ১২:২৯ | প্রকাশিত : ১৬ মে ২০২২, ১২:০৯

অস্ত্রের মুখে জিম্মি করে ‘সাপ্তাহিক কালকিনি বার্তা’র সাবেক সম্পাদক ও প্রকাশক মরহুম দেলোয়ার হোসেন দুলালের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় বাঁধা দিলে তার স্ত্রী আসমা ইয়াসমিনকে কুপিয়ে গুরুতর জখম করেছে ডাকাতরা। ঘটনাটি ঘটেছে সোমবার রাত ২টার দিকে মাদারীপুরের কালকিনি পৌর এলাকার রাজদী গ্রামে।

এঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। আহতকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইশতিয়াক আসফাক রাসেল।

ওসি ইশতিয়াক আসফাক ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয়দের বরাতে বলেন, সোমবার রাত ২টা থেকে ভোর ৪টা পর্যন্ত প্রায় দুই ঘণ্টা অস্ত্রের মুখে জিম্মি করে কালকিনি পৌর এলাকার রাজদী গ্রামের মৃত দেলোয়ার হোসেন দুলালের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। বারান্দার গ্রিল কেটে ১০ থেকে ১২ জনের একটি ডাকাত দল শাবল দিয়ে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করেন। পরে পরিবারের চারজনের মুখে কাপড় বেঁধে সবাইকে জিম্মি করে ফেলেন। এসময় বাঁধা দিলে ‘দা’ দিয়ে গৃহিনী আসমা ইয়াসমিনকে কুপিয়ে জখম করে। এসময় ডাকাতরা ২১ ভরি স্বর্ণালঙ্কার, দুটি মোবাইল ফোন, নগদ এক লাখ ২৫ হাজার ও কাপড়-চোপড়সহ ১৮ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এব্যাপারে আহত আসমা ইয়াসমিনের ভাই এনামুল হক জুয়েল বলেন, ‘আমার দুলাভাই মরহুম দেলোয়ার হোসেন দুলাল সাপ্তাহিক কালকিনি বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক ছিলেন। এছাড়া তিনি পৌর আওয়ামী লীগের সভাপতি ও কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ছিলেন। যে কারণে তার উপর হয়ত অনেক শক্র ছিল। সেই সাথে এলাকার দুষ্কারীরা মিলে এঘটনা ঘটিয়েছে। আমরা এঘটনায় কালকিনি থানায় মামলা দায়ের করবো।’

(ঢাকাটাইমস/১৬মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

গাজীপুরে ছিনতাই-মাদক কারবারের অভিযোগে গ্রেপ্তার ৭

যাত্রা বাতিল করে মাঝপথ থেকে ফিরে গেল ঢাকাগামী ট্রেন, চরম ভোগান্তি

৩০০ টাকা মজুরির দাবি: দেশজুড়ে ফের অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক চা শ্রমিকদের

জাতীয় শোক দিবস পালন খুলনা ওজোপাডিকোর

নানা কর্মসূচির মধ্যে দিয়ে ড. কাজী এরতেজা হাসানের জাতীয় শোক দিবস পালন

শোক দিবসের র‌্যালিতে যুব মহিলা লীগের মারামারি, ভিডিও ভাইরাল

৬ষ্ঠ শ্রেণির চাচাত বোনকে ধর্ষণ শেষে গলা টিপে হত্যা

বঙ্গবন্ধু ছিলেন সারা বিশ্বের শোষিত মানুষের নেতা: শিক্ষামন্ত্রী

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল নেমে পর্যটক নিখোঁজ, উদ্ধার ২

আলফাডাঙ্গায় শোক দিবসে র‌্যালি, আলোচনা ও দোয়া

এই বিভাগের সব খবর

শিরোনাম :