প্লাস্টিক সার্জারি করিয়ে প্রাণ গেল অভিনেত্রীর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০২২, ১৬:৩৭

নিজেকে আরও সুন্দর দেখাতে পরিবারের কাউকে কিছু না জানিয়ে প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন ভারতের কন্নড় ছবির অভিনেত্রী চেতনা রাজ। সেটিই কাল হলো তার জন্য। সার্জারির ফলে ফুসফুস বিকল হয়ে মারা গেলেন চেতনা। এমনটাই অভিযোগ তার পরিবারের।

তাদের দাবি, চিকিৎসকের গাফিলতির জেরেই মৃত্যু হয়েছে চেতনার। এমন অভিযোগে ইতোমধ্যে পুলিশে অভিযোগ দায়ের করেছেন চেতনার বাবা-মা।

সোমবার ‘ফ্যাট-ফ্রি’ প্লাস্টিক সার্জারির জন্য বেঙ্গালুরুর শেট্টিস কসমেটিক সেন্টারে ভর্তি হয়েছিলেন চেতনা। তবে সেই সার্জারি পরিকল্পনামাফিক হয়নি। সার্জারি করানোর পরই নায়িকার ফুসফুসে নানা ধরনের সমস্যা দেখা দেয়। পানি জমতে শুরু করে ফুসফুসে।

এমন অবস্থায় চেতনাকে তড়িঘড়ি অ্যানাস্থেসিস্ট মেলভিন এবং যে প্লাস্টিক সার্জন অপারেশন করেছিলেন তিনি এক বেসরকারি হাসপাতালে নিয়ে যান। তখন সোমবার বিকাল সাড়ে পাঁচটা। হার্ট অ্যাটাক হয়েছে রোগীর, এই বলে চিকিৎসা শুরু করতে জোর করেন। রীতিমতো হুমকি দেন হাসপাতালের চিকিৎসকদের। এও জানায়, রোগীর অসুস্থতা নিয়ে মুখ খোলা যাবে না।

সেখানে চিকিৎসকরা ৪৫ মিনিট ধরে সিপিআর দিয়েও চেতনাকে বাঁচাতে পারেনি। পুলিশি অভিযোগে আইসিইউর দায়িত্বে থাকা চিকিৎসক সন্দীপ বলেন, প্লাস্টিক সার্জারির সংস্থার কর্মীরা জানতেন যে, চেতনার মৃত্যু হয়েছে অনেক আগে। তা সত্ত্বেও হুমকি দিতে থাকে। হাসপাতালে পৌনে সাতটায় চেতনাকে মৃত ঘোষণা করা হয়।

‘গীতা’, ‘দোরেসানি’ ধারাবাহিকে অভিনয়ের সুবাদে অল্প বয়সেই জনপ্রিয়তা লাভ করেছেন চেতনা। তার এই অকাল মৃত্যুতে শোকের ছায়া কন্নড় ইন্ডাস্ট্রিতে। ইতোমধ্যে শেট্টিস কসমেটিক সেন্টারের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে কন্নড় পুলিশ।

(ঢাকাটাইমস/১৭ মে/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :