ফরিদপুরে শরীফ হত্যা মামলার বিচারের দাবিতে মানববন্ধন

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ মে ২০২২, ১৪:৫৮ | প্রকাশিত : ২৭ মে ২০২২, ১৪:৪২

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পাচুড়িয়া ইউনিয়নের যোগীবরাট গ্রামে মাছ শিকারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শরীফ মোল্লার (২৫) মৃত্যুর ঘটনায় বিচার চেয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে।

শুক্রবার দুপুরে এই বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন গ্রামবাসী।

নিহত শরীফ ওই গ্রামের সাঈদ মোল্লার ছেলে।

পাচুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান জানান, গত শনিবার সকালের দিকে শরিফ মোল্লা পাশের ক্ষেতে তার ধান দেখতে যান। এসময় প্রতিপক্ষের হামলা শিকার হন তিনি। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকায় পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার তার মৃত্যু হয়।

তিনি বলেন, তার লাশ শুক্রবার এলাকায় এলে শোকের ছায়া নেমে আসে। বিক্ষুব্ধ গ্রামবাসী শুক্রবার দুপুরে এই হত্যাকাণ্ডের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন।

শরীফের মৃত্যুর ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনতে এবং ফাঁসির সাজা দেওয়ার দাবি জানান গ্রামবাসী।

এদিকে শনিবারের ওই হামলার ঘটনায় আলফাডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নিহত শরীফ মোল্লা বাবা সাহিদ মোল্লা ওই মামলার বাদী।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান জানান, ওই হামলার ঘটনায় একটি মামলা হয়েছে। মামলার পর থেকে পুলিশ অপরাধীদের ধরতে অভিযান পরিচালনা করছে। তবে তারা এলাকায় না থাকার কারণে আইনের আওতায় আনা সম্ভব হয়নি।

ওসি আরও জানান, ওই হামলার ঘটনায় দায়েরকৃত মামলাটি বর্তমানে আমরা হত্যা মামলা হিসেবে গ্রহণ করেছি। আশা করছি দ্রুততম সময়ের মধ্যে অপরাধীদের আইনের আওতায় আনা সম্ভব হবে।

(ঢাকাটাইমস/২৭মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :