সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফের চাল বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুলাই ২০২২, ১৪:৩৯

ঈদুল আজহা উপলক্ষে নীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪ হাজার ৬২১ জন সুবিধাভোগীর মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঈদ উপহার ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।

বুধবার সকাল ১০টায় এই বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন পৌরসভার মেয়র রাফিকা জাহান বেবী।

পৌর কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে এসময় আরও উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র-২ ও ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাশেম সরকার দুলু, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর শাহিন আকতার শাহিন, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মানোয়ার হোসেন হায়দার প্রমুখ।

উপস্থিত পৌরবাসীর প্রতি মেয়র রাফিকা জাহান বেবী ঈদ শুভেচ্ছা বার্তায় বলেন, সকলকে আগাম ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক। সকলেই স্বাস্থ্যবিধি মেনে আনন্দঘন পরিবেশে ঈদ উদযাপন করবেন।

যারা সামর্থ্যবান এবং কোরবানি দেবেন তারা অবশ্যই নির্দিষ্ট স্থানে পশু জবাই করে নির্দিষ্ট স্থানেই বর্জ্য তথা ময়লা আবর্জনা ফেলবেন। যাতে করে পরিচ্ছন্নতা কর্মীরা যথাসময়ে সহজ ও সুন্দরভাবে তা অপসারণ করে শহরকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে পারে।

এ সময় তিনি পুলিশ প্রশাসন, পরিচ্ছন্নতা কর্মীদেরসহ পৌরসভার সকল রাজনৈতিক দলের নেতা, সিনিয়র সিটিজেন, পেশাজীবী, গণ্যমান্য ব্যক্তিসহ সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানান।

মেয়র আরও বলেন, ওয়ার্ড ভিত্তিক সুষ্ঠুভাবে চাল বিতরণ কার্যক্রম পরিচালনা করায় হতদরিদ্র পরিবারগুলো শান্তিপূর্ণ পরিবেশে স্বল্প সময়ে প্রধানমন্ত্রীর উপহার নিয়ে বাড়ি ফিরতে পারছেন। প্রতিটি কার্ডধারী সুবিধাভোগী ১০ কেজি করে চাল পেয়েছেন।

(ঢাকাটাইমস/৬জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :