বার্সেলোনায় অটোগ্রাফ দিতে গিয়ে ঘড়ি চুরি হলো লেভানডোস্কির

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০২২, ১৭:৩৬

জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ থেকে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনায় যোগ দেওয়ার পর নতুন মৌসুমে খেলা শুরু করেছেন পোলিশ তারকা রবার্তো লেভানডোস্কি। এর মাঝেই বাজে অভিজ্ঞতার শিকার হলেন তিনি। ভক্তদের অটোগ্রাফ দেওয়ার সময় চুরি হয়েছে ৭০ মিলিয়ন ইউরোর ঘড়ি। যার বাংলাদেশি মূল্য ৬৭ লাখ টাকা।

অবশ্য চুরি করে বেশিক্ষণ নিজেকে লুকিয়ে রাখতে পারেনি সেই চোর। পুলিশের কাছে অভিযোগ করার কয়েক ঘণ্টার মধ্যেই সেই চোরকে গেপ্তার করেছে স্থানীয় প্রশাসন।

চলতি মৌসুম শুরু কিছুদিন আগে চার কোটি ইউরোতে বায়ার্ন মিউনিখকে বিদায় জানিয়ে বার্সেলোনায় পাড়ি জমান লেভানডোস্কি। ইতিমধ্যে কাতালান ক্লাবটির হয়ে অভিষেকও হয়ে গেছে তার।

বার্সেলোনার সিউটাট এস্পোর্টিভা ট্রেনিং অনুশীলনের জন্য যাচ্ছিলেন সময়ের অন্যতম সেরা এই তারকা ফুটবলার। এমন সময় তার ভক্তরা গাড়ির সামনে এসে ভিড় জমান। তাদের আবদার ছিল প্রিয় ফুটবলারের অটোগ্রাফ ও ফটোগ্রাফ। উৎফুল্ল মনে তিনিও সঙ্গ দিচ্ছিলেন ভক্তদের।

ঠিক সেই মুহূর্তটা সুযোগ হিসেবে নিয়েছে দুই চোর। একপাশে ভক্তদের সঙ্গে খুনসুটিতে মেতে উঠেছিলেন লেভানডোস্কি। আর তার গাড়ির অন্য পাশের দরজা দিয়ে ছো মেরে তার ঘড়িটি নিয়ে পালিয়ে যায় চোর। তৎক্ষণাৎ চোরের পিছু নেন তিনি। কিন্তু ধরতে পারেননি এই বার্সা তারকা।

পরে স্থানীয় পুলিশকে খবর দেন তিনি। পুলিশের সহায়তায় সেই দুই চোরকে ধরে আনা হয় এবং লেওয়ানডস্কির ঘড়িও বুঝিয়ে দেওয়া হয়। প্রাথমিকভাবে গুঞ্জন ছড়িয়ে পড়ে লেওয়ানডস্কির মোবাইল চুরি হয়েছে। পরে জানা যায় আসল ঘটনা।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :