ঢাকা আলিয়ার সাংবাদিক সমিতির নেতৃত্বে রুমি-রাকিব

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ আগস্ট ২০২২, ১৭:৩৩

সরকারি মাদ্রাসা-ই-আলিয়ায় দায়িত্ব পালনকারী বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিদের নিয়ে গঠিত হয়েছে ‘ঢাকা আলিয়া সাংবাদিক সমিতি (ঢাআসাস)’ কমিটি। আগামী এক বছরের জন্য মঙ্গলবার এই প্রথম কমিটির অনুমোদন দিয়েছেন মাদ্রাসার অধ্যক্ষ।

নবগঠিত এই সংগঠনের সভাপতি নির্বাচিত হয়েছেন দ্যা টাইমস অব বাংলাদেশের নিজস্ব প্রতিবেদক আবু নোমান রুমি। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন পলিটিক্স নিউজ ২৪. কমের স্টাফ রিপোর্টার রাকিব মোরতাজা।

এছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি প্রেজেন্ট নিউজের নিজস্ব প্রতিবেদক মাহমুদুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক ঢাকা পোস্টের প্রতিবেদক রাকিবুল হাসান তামিম, সাংগঠনিক সম্পাদক ডেইলি বাংলাদেশ টাইমসের নিজস্ব প্রতিবেদক রাকিবুল বরকত, অর্থ ও দপ্তর সম্পাদক দৈনিক পর্যবেক্ষণের প্রতিবেদক মো. জুবায়ের, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক ইনকিলাবের ট্রেইনি প্রতিবেদক হুজ্জাতুল্লাহ।

কার্যকরী সদস্য হিসেবে ডেইলি বাংলাদেশের ক্যাম্পাস প্রতিনিধি ইমরানুল হক সাকিব,আমার সংবাদের প্রতিবেদক আবু রায়হান, সকালের সময় পত্রিকার প্রতিবেদক এইচ এম মাহমুদ এবং আমার সংবাদের প্রতিবেদক রহমত উল্লাহ।

এ ছাড়া প্রতিষ্ঠাকালীন সদস্য হিসেবে রয়েছেন, নয়া শতাব্দীর জিবুর রহমান, দৈনিক সংবাদের জেএস জাহিদ, আমাদের নতুন সময়ের এনামুল হক এনা ও সান নিউজের মুজাহিদ গাজী।

নবগঠিত কমিটির সভাপতি আবু নোমান রুমি বলেন, ‘প্রায় ২৫০ বছরের প্রাচীন প্রতিষ্ঠানের ভাবমূর্তি উজ্জ্বল করতে সমিতির সদস্যরা লিখনির মাধ্যমে সমস্যা, সম্ভাবনা ও উন্নয়নের নানান চিত্র তুলে ধরবেন। শুধু ঢাকা আলিয়া নয়, সমাজের সমস্যা-সম্ভাবনাগুলোও সদস্যদের লিখনিতে উঠে আসবে বলে বিশ্বাস করি। এজন্য আমরা সবার দোয়া এবং সহায়তা কামনা করি।’

সাধারণ সম্পাদক রাকিব মোরতাজা বলেন, ‘সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই সংগঠনকে আরো সামনে এগিয়ে নিতে চাই। সাংবাদিক সমিতির অনুমোদন দেয়ায় আমি প্রশাসনকে ধন্যবাদ জানাচ্ছি।’

(ঢাকাটাইমস/৩০আগস্ট/জাআ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :