নারায়ণগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষ, গ্রেপ্তার ১০ জন রিমান্ডে

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০২২, ১৬:০৯ | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০২২, ১৫:৫৫

নারায়ণগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় পুলিশের করা মামলায় গ্রেপ্তারকৃত ১০ জনকে এক দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

রবিবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নূর মোহসীনের আদালতে আসামিদের হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। এ সময় আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান এসব তথ্য নিশ্চিত করে জানান, নারায়ণগঞ্জ সদর থানার উপপরিদর্শক কামরুজ্জামান বাদী হয়ে ৭১ জনের নাম উল্লেখসহ পাঁচ হাজার জনকে আসামি করে একটি মামলা করেন। মামলায় পুলিশের ওপর হামলা, ভাঙচুর, সরকারি কাজে বাধা, অগ্নিসংযোগসহ পুলিশ সদস্যদের আহত করার অভিযোগ আনা হয়েছে। এ মামলার ১০ আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। দুপুরে তাদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হয়। আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

যাদের রিমান্ডে নেওয়া হয়েছে তারা হলেন- মো. আব্দুস সাত্তার, মো. মজিবুর রহমান, রঞ্জন কুমার দেবনাথ, রাজিব, মো. জনি, বাদল, মো. আবুল কালাম ভূইয়া, রিমন, ইমন ও সোহান।

গত বৃহস্পতিবার সকাল পৌনে ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নারায়ণগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হয়ে একজনের মৃত্যু হয়। পুলিশ ও বিএনপিকর্মী এবং পথচারীসহ আহত হন অর্ধশতাধিক মানুষ। এ সময় ডিআইটি বাণিজ্যিক এলাকা ও ২ নম্বর রেলগেট এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

(ঢাকাটাইমস/৪সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :