প্রেমের টান! বাংলাদেশে এসে আটক সেই সাথী ভারতে ফিরেছেন

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০২২, ১৯:৩০

চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্ট দিয়ে ভারতে ফেরত পাঠানো হয়েছে প্রেমের টানে বাংলাদেশে আসা সাথী সরকার (১৮) নামে ভারতীয় এক যুবতীকে।

রবিবার দুপুর ১টার দিকে দর্শনা জয়নগর চেকপোস্ট দিয়ে তাকে ভারতে ফেরত পাঠানো হয়। সাথী সরকার ভারতের নদীয়া জেলার রাধাকান্তপুরের পরিতোষ সরকারের মেয়ে।

দর্শনা জয়নগর চেকপোস্টের ইমিগ্রেশন ইনচার্জ আবু নাইম। তিনি জানান, গত দুই বছর আগে অনলাইনে ফ্রি ফায়ার গেম খেলতে গিয়ে সাথীর সঙ্গে পরিচয় হয় কুষ্টিয়া সদর উপজেলার কুমারগাড়া এলাকার আব্দুল হালিমের ছেলে ওমর আলীর সঙ্গে। পরে ২০২১ সালের ১৪ নভেম্বর সাতক্ষীরা জেলার সীমান্ত দিয়ে প্রেমের টানে কুষ্টিয়ায় ওমর আলীর বাড়িতে যান সাথী। পরে কুষ্টিয়া আদালতে নোটারি পাবলিকের মাধ্যমে ধর্ম পরিবর্তন করে নাম রাখেন সাথী খাতুন। দুইজন বিয়েও করেন। খবর পেয়ে গত ২১ মার্চ রাতে সাথীকে উদ্ধার করে কুষ্টিয়া জেলা পুলিশের সাইবার ক্রাইম ইউনিট। সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়। ওই সময় তার বয়স কম হওয়ায় কুষ্টিয়ার সামাজিক ও প্রতিবন্ধী ও পুনর্বাসন কেন্দ্রে রাখার নির্দেশ দেন আদালত। ১১ মাস থাকার পর আজ তাকে ভারতে ফেরত পাঠানো হয়।

এসময় বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন ভারতীয় হাইকমিশনারের ডেপুটি কনসোলার দেবব্রতি চক্রবর্তী, বিজিবির দর্শনা আইসিপি কমান্ডার নায়েব সুবেদার আব্দুল জলিল, কুষ্টিয়া সদর থানার পরিদর্শক (তদন্ত) জহির উদ্দিন, ভারতের পক্ষে বিএসএফ এর গেদে কোম্পানি কমান্ডার এস এ নগেন্দ্র হালদার, গেদে ইমিগ্রেশন ইনচার্জ সন্দীপ তেওয়ারি, নদীয়া জেলার কৃষ্ণগঞ্জ থানার ইনচার্জ বাপিন মুখার্জি, গেদে কাস্টমস সুপার অজয় নারায়ণ রায়, কাস্টমস ইন্সপেক্টর প্রশান্ত কুমার ঘোষসহ সংশ্লিষ্টরা।

(ঢাকাটাইমস/৪সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :