পুরস্কার পেল প্রিয়াঙ্কা চোপড়ার সেই রেস্তোরাঁ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০২২, ১২:৪২

বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। তিনি এখন কেবল অভিনেত্রীই নন, নামি একটি রেস্তোরাঁর মালকিনও বটে। গত বছর মার্চ মাসে নিউইয়র্ক শহরে নিজের রেস্তোরাঁ ‘সোনা’র উদ্বোধন করেন প্রিয়াঙ্কা। সেই রেস্তোরাঁর জন্য অভিনেত্রীর মুকুটে চড়ল নয়া পালক! ‘সোনা’ পেল মিশেলিনের স্বীকৃতি।

খুশির খবরটি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন প্রিয়াঙ্কা স্বয়ং। ইনস্টাগ্রাম পোস্টে নায়িকা লিখেছেন, নিউইয়র্ক শহরের নতুন ৩০টি রেস্তোরাঁ বিশ্ববিখ্যাত মিশেলিন তালিকায় স্থান করে নিয়েছে। তার মধ্যে অন্যতম ‘সোনা’। মঙ্গলবার মিশেলিনের তরফ থেকে ৩০টি রেস্তোরাঁর নামের তালিকা প্রকাশ করা হয়েছে, যাদের এ বছর পুরস্কার দেওয়া হবে।

ভারতীয় রসনার স্বাদ মার্কিন মুলুকে পৌঁছে দিতেই এই রেস্তোরাঁ খোলার কথা ভাবনায় আসে প্রিয়াঙ্কার। রেস্তোরাঁর নামকরণ করেছিলেন তার স্বামী নিক জোনাস। অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন সে কথা। কলকাতার মটন কাটলেট থেকে গোয়ার প্রন কারি- ভারতের বিভিন্ন প্রদেশের খাবার রয়েছে ‘সোনা’র মেনুতে।

প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, নিজ দেশের প্রতি ভালোবাসা জানাতেই এই রেস্তোরাঁ খুলেছেন তিনি। শৈশব থেকে দেশের নানা খাবারের যে স্বাদ পেয়ে এসেছেন, তারই প্রতিরূপ গড়ে তোলার প্রচেষ্টার নাম ‘সোনা’। সেটি মিশেলিনের স্বীকৃতি পাওয়ায় প্রিয়াঙ্কাকে শুভকামনা জানিয়েছেন তার সহকর্মী ও অনুরাগীরা।

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :