এনইউজের রংপুর জেলা কমিটিতে সভাপতি রেজাউল, সম্পাদক মাজহারুল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৭:৪৭ | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৭:৩৫

সাংবাদিকদের ঐক্য, দক্ষতা উন্নয়ন এবং অধিকার আদায়ের সংগ্রামের প্রত্যয়ে জাতীয় সাংবাদিক ঐক্য (এনইউজে) রংপুর জেলা সাংবাদিক কমিটির অনুমোদন দিয়েছে। সেখানে রেজাউল ইসলাম বাবুকে সভাপতি এবং সরকার মাজহারুল মান্নানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রবিবার জাতীয় সাংবাদিক ঐক্যর (এনইউজে) আহ্বায়ক খন্দকার দেলোয়ার জালালী ও সদস্য সচিব মিজান আহমেদ এই কমিটির অনুমোদন দিয়েছেন। কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবের অনুমতি সাপেক্ষে অনুমোদিত এনইউজে রংপুর জেলা কমিটি আগ্রহী সাংবাদিকদের সংগঠনের অধীনে অন্তর্ভূক্ত করতে পারবেন।

কমিটিতে কে কোন দায়িত্ব পেলেন

সভাপতি- রেজাউল ইসলাম বাবু (রংপুর ব্যুরো প্রধান, ঢাকা টাইমস), সিনিয়র সহসভাপতি- আসাদুজ্জামান আফজাল (স্টাফ রিপোর্টার, দৈনিক প্রতিদিনের বার্তা), সহসভাপতি- এম মিরু সরকার (রংপুর ব্যুরো প্রধান, শীর্ষ নিউজ), সাধারণ সম্পাদক- সরকার মাজহারুল মান্নান (স্টাফ করেসপনডেন্ট, যমুনা টেলিভিশন), যুগ্ম সাধারণ সম্পাদক- হুমায়ুন কবির মানিক (ব্যুরো প্রধান, দৈনিক করতোয়া), কোষাধ্যক্ষ- মমিনুল ইসলাম রিপন, (চিফ রিপোর্টার, দৈনিক পরিবেশ), দপ্তর ও প্রচার সম্পাদক- আল আমীন সুমন (এপিআর টিভি)।

সদস্য হিসেবে আছেন- নূর হাসান চান (ব্যুরো প্রধান, দৈনিক খবর পত্র), এস এম রাফাত হোসেন বাধন (ব্যুরো প্রধান, বাংলা টিভি), রাশেদ হোসেন রাব্বী (ফটো সাংবাদিক, দৈনিক ইত্তেফাক), সুমন ইসলাম (ফটো সাংবাদিক, দৈনিক মায়াবাজার)।

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :