কৃষ্ণা-শামসুন্নাহার পেলেন দ্বিগুণ টাকা, সানজিদার হাতে আইফোন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২২, ১৯:৫৭

কাঠমুন্ডুর রঙ্গশালায় নেপালকে হারিয়ে বাংলাদেশকে সাফ জয়ের আনন্দে ছড়িয়ে দেয় বাংলাদেশ নারী দল। সবাই যখন সেই আনন্দে গা ভাসাচ্ছে, সেই মুহূর্তে আলোচনার শীর্ষে সাফ জয়ী দলের ফুটবলারদের ডলার ও টাকা চুরি। সেটার সুরাহা হয়নি এখনও। এর মাঝেই সুখবর পেলেন তারা। কৃষ্ণা-শামসুন্নাহার পেলেন চুরির দ্বিগুণ টাকা এবং সানজিদার হাতে উঠেছে আইফোন।

ট্রফি নিয়ে দেশে ফেরার পর বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে করে বাফুফে কার্যালয়ে পৌঁছানোর পর নিজেদের লাগেজ খুললে ঘটে বিপত্তি। দলের দুই তারকা ফুটবলার শামসুন্নাহার ও কৃষ্ণা রানি সরকারের লাগেজ থেকে চুরি হয়েছে ডলার-টাকাসহ বেশ কিছু জিনিসপত্র। পরে জানা যায় আইফোন কেনার টাকা হারিয়েছেন সানজিদা আক্তারও।

কৃষ্ণা রানী সরকারের লাগেজ ভেঙে চুরি হয়েছিল ৯০০ মার্কিন ডলার ও ৫০ হাজার টাকা। এর মধ্যে সানজিদার ডলার ও টাকাও ছিল। শামসুন্নাহারের লাগেজে ছিল ৪০০ মার্কিন ডলার। আর চুরির ঘটনা প্রকাশ্যে আসলে শুরু হয় তদন্ত। বিমানবন্দর কর্তৃপক্ষ বুধবারের সিসি টিভি ফুটেজ দেখে জানিয়ে দেয়, সেখানে চুরির কোনো ঘটনাই ঘটেনি।

এদিকে মেয়েদের ডলার ও টাকা ফিরিয়ে দিতে সর্বদা তৎপর ছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন(বাফুফে)। মতিঝিল ও বিমানবন্দর থানায় করেছে সাধারণ ডায়েরি। শুধু তাই নয়, প্রয়োজনে নেপালের ত্রিভুবন বিমানবন্দরেও যোগাযোগ করা হবে বলে জানিয়ে দেয়। এখানেও যদি না মিলে তখন বাফুফে থেকে ব্যবস্থা করে দেবেন বলে জানান বাংলাদেশ নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ।

তবে এতো কিছুর দরকার পড়ল না। আগেই কৃষ্ণা-শামসুন্নাহার-সানজিদাদের দ্বিগুণ টাকা দিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন। কৃষ্ণা রাণী সরকারের ৯০০ ডলারের বিপরীতে বেশি দেওয়া হয়েছেন। শামসুন্নাহার সিনিয়র হারানো টাকা চেয়ে দ্বিগুণ অর্থ পেয়েছেন। বাফুফে সভাপতি তাকে দিয়েছেন ১ লাখ টাকা। আর তারকা মিডফিল্ডার সানজিদা আক্তারের হারানো অর্থ দিয়ে একটি আইফোন মোবাইল কিনতে চেয়েছিলেন। তাই তিনি পেলেন একটি আইফোন মোবাইল।

বাফুফের মিডিয়া এক্সিকিউটিভ খালিদ মাহমুদ নাওমি এ বিষয়ে বলেন, ‘ওদের ক্ষতিপূরণ বুঝিয়ে দেওয়া হয়েছে। হারানো টাকার তিন-চারগুণ বেশি দেওয়া হয়েছে।’

(ঢাকাটাইমস/২৪সেপ্টম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :