জমকালো আয়োজনে ‘ত্রিমাত্রিক-৩০ বিসিএস’র বর্ষপূর্তি উৎসব

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:২২ | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:০৯

জমকালো আয়োজনের মধ্যদিয়ে ‘ত্রিমাত্রিক-৩০ বিসিএস অফিসার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের বার্ষিক সাধারণ সভা ও বর্ষপূর্তি উৎসব-২০২২’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে এ উপলক্ষে রাজধানীর একটি হোটেলে পারিবারিক মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সমিতির বিভিন্ন ক্যাডারের কর্মকর্তা এবং পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। উৎসব উপলক্ষে ‘ত্রিমাত্রিক স্বপ্নসম্ভার’ শিরোনামে স্মরণিকা উন্মোচন করা হয়।

সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- বাংলাদেশ পেট্রোলিয়াম ইন্সটিটিউটের মহাপরিচালক মো. আমিনুল ইসলাম, সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক ড. তরুণ কান্তি শিকদার, ঢাকা নৌ পুলিশের পুলিশ সুপার- এসপি গৌতম কুমার বিশ্বাস, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পশুপুষ্টি বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ আল-মামুন, ঢাকার জেলা যুগ্ম ও দায়রা জজ মো. ফাহিম ফয়সাল, লে. কর্নেল আব্দুল্লাহ আল-মামুন, বিসিএস লাইভস্টক অ্যাসোসিয়েশননের মহাসচিব ডা. মো. জাহাঙ্গীর আলম প্রমুখ।

সংগঠনটির পাঁচ বছরপূর্তিতে সমিতির সব সদস্য দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও শুভাকাঙ্খীদের অভিনন্দন জানানোর পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়নে সার্বিক সহযোগিতার আহ্বান জানান। সরকারের সিভিল সার্ভিসের অনেক অভিজ্ঞ এবং দক্ষ কর্মকর্তাদের সু-পরামর্শ ও অনুপ্রেরণা সমিতির সদস্যদের দেশপ্রেমে উদ্বুদ্ধসহ কর্মস্পৃহা ও মনোবল বৃদ্ধি করেছে।

অনুষ্ঠানে উপস্থিত আমন্ত্রিত অতিথিরা সংগঠনের বর্ষপূতিতে সমিতির সকল সদস্যসহ পরিবারের সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।পাশাপাশি সমিতির বিগত পাঁচ বছরের সফল কার্যক্রমের বিষয়ে অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা ভূয়সী প্রশংসা করেন এবং বিভিন্ন দিক-নির্দেশামূলক বক্তব্য দেন।

উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সংগঠনের সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, স্বপ্ন ও বাস্তবতার মেলবন্ধনই জীবন। 'ত্রিমাত্রিক-৩০ বিসিএস' প্রতিষ্ঠা থেকেই সমাজের জন্য কিছু করার উদ্যোমী মনোভাব প্রকাশ করে আসছে। পাশাপাশি স্বপ্ন বাস্তবায়নে সদস্যদের মধ্যে সৌহার্দ্য-সম্প্রীতি ও একতার নিদর্শন বজায় রেখে সমবায় কার্যক্রম শক্তিশালী করতে গত পাঁচ বছর নানান সামাজিক ও মানবিক উদ্যোগ গ্রহণ করেছে। দেশ ও জাতির উন্নয়নে ত্রিমাত্রিক-৩০ বিসিএস অদম্য গতিতে এগিয়ে যাবে সবসময়।

প্রসঙ্গত, ত্রিমাত্রিক-৩০ বিসিএস অফিসার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড একটি সংবিধিবদ্ধ সংস্থা ও পেশাজীবী সমবায় সমিতি। বিশেষ বৈশিষ্ট্যের অধিকারী এ সমিতি ৩০তম বিসিএস ব্যাচে যোগদানকারী বিভিন্ন ক্যাডারের একঝাঁক নবীন ও প্রাণবন্ত কর্মকর্তাদের আন্তরিক প্রচেষ্টায় ২০১৭ সালে নিবন্ধন পায়।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এসএস/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

পাঁচ বছরেও শেষ হয়নি বনানীর এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের বিচার

এক হাতে ইফতারের পানির বোতল, আরেক হাতে যান চলাচলের ইশারা ডিসির

এলিফ্যান্ট রোডে বাসা থেকে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢাকাস্থ কোম্পানীগঞ্জ উপজেলা কল্যাণ সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

অসুস্থতার যন্ত্রণা সইতে না পেরে ছুরিকাঘাতে রিকশাচালকের আত্মহত্যা

রাজধানীর ধোলাইপাড়ে পুলিশ কনস্টেবলের স্ত্রীর ‘আত্মহত্যা’

বুধবার থেকে এক ঘণ্টা বাড়ছে মেট্রোরেল চলাচলের সময়

ঈদকে সামনে রেখে ডিবি-সাংবাদিক পরিচয়ে অপহরণের ফাঁদ

ভবিষ্যৎ নগর উন্নয়নে জাইকা ও ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটের সঙ্গে রাজউকের সভা

২৭ মার্চ থেকে রাত ৯টার পরও চলবে মেট্রোরেল

এই বিভাগের সব খবর

শিরোনাম :