২৭-এর যুবতীর প্রেমে পড়েছেন ‘টাইটানিক’ নায়ক

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫০

জল্পনা নয় সত্যি। জিজি হাদিদ নামে ২৭ বছর বয়সী যুবতীর সঙ্গে প্রেম করছেন ২৭ বছর বয়সী ‘টাইটানিক’ খ্যাত অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। জিজি হাদিদ পেশায় একজন মডেল। গোপন সূত্রে খবর, তারা আর রাখঢাক করছেন না। যেখানে সেখানে একসঙ্গে দেখা মিলছে দুই তারকার।

মিলান ফ্যাশন উইক উপলক্ষে সম্প্রতি ইতালি যেতে হয়েছে মডেল জিজিকে। সেখানে গিয়ে তার সঙ্গে দেখা করেছেন ‘টাইটানিক’-এর নায়ক লিওনার্দো ডিক্যাপ্রিও। প্রেমিকার মতোই চোখে হারাচ্ছেন জিজিকে। তারা কেবল শয্যাসঙ্গী নন, এমনটাই নিশ্চিত করছে সূত্র।

যদিও সম্প্রতি মিলানের রাস্তায় একাই ঘুরতে দেখা যায় জিজিকে। অনুরাগীরা এসে তার অটোগ্রাফ নেন। কালো জাম্পস্যুটে র‌্যাম্পে হেঁটেও নজর কেড়েছেন তিনি। তবে কি লিওনার্দো ডিক্যাপ্রিও কেবল অপেক্ষা করছিলেন হোটেলের ঘরে?

এর আগে এ মাসের শুরুতে লিও এবং জিজিকে একসঙ্গে দেখা গিয়েছিল নিউ ইয়র্কের কাসা সিপারিনিতে। ৪৭ বছরের লিওর সঙ্গে মাখোমাখো রসায়নে ডুবে ছিলেন ২৭-এর জিজি। ডাইনিং রুমে পরস্পরের গা ঘেঁষে বসে থাকতে দেখা গিয়েছিল তাদের। হাসি-গল্পে মশগুল ছিলেন তারা।

যদিও তাদের একসঙ্গে দেখে তেলে-বেগুনে জ্বলছেন দুজনেরই আগের পক্ষ। জিজির সাবেক প্রেমিক জাইন মালিক চান, প্রেম-প্রেম খেলা ছেড়ে জিজি আবার তার সঙ্গে সম্পর্কে ফিরে আসুন। ২০১৫ সাল থেকে একসঙ্গে থাকার পর ২০২১ সালে নানা জটিলতায় সম্পর্ক ভাঙে জাইন আর জিজির।

অন্যদিকে লিওকে জিজির সঙ্গে দেখে ঈর্ষান্বিত ক্যামিলা। ২০১৭ সাল থেকে ক্যামিলা মরবোনের সম্পর্কে ছিলেন অভিনেতা। ক্যামিলা এ বছর ২৫-এ পা দিতেই সেই সম্পর্ক ভেঙে যায়। তার পরই নায়কের মন যায় মডেল-তারকা জিজি হাদিদের দিকে। ২৭ বছরের সুন্দরীর সঙ্গে উদ্দাম প্রেমে মেতেছিলেন অভিনেতা, এমনটাই জানা যায়।

অনেকে মনে করছেন, ক্যামিলার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই জিজির প্রতি ঝুঁকেছেন লিওনার্দো। কয়েক বছরে বেশ কয়েক বার মনোমালিন্য হয় ক্যামিলা আর লিওর। তারা সাময়িক বিরতি দেন সম্পর্কে। সে সময়ও নাকি জিজির কাছেই ছুটে গিয়েছিলেন ‘টাইটানিক’ নায়ক।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

তৃতীয় বিয়েটা কবে করবেন আমির খান? প্রশ্ন শুনে যা হলো

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :