সেই শামীমকে নতুন রিকশা উপহার দিল র‍্যাব

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৭

রাজধানীর কারওয়ান বাজার এলাকা থেকে প্রতারকের খপ্পরে পড়ে সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে জীবিকা অর্জনের একমাত্র মাধ্যম ‘রিকশা’ হারিয়ে দিশেহারা হয়ে পড়া কেরানীগঞ্জের যুবক মেহেদী হাসান শামীমকে নতুন রিকশা উপহার দিয়েছে র‍্যাব।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর মিরপুরের সনি সিনেমা হলের সামনে ‘অপারেশন সুন্দরবন’ চলচ্চিত্র টিম এবং র‌্যাব ফোর্সেসের পক্ষ থেকে মেহেদী হাসান শামীমকে জীবিকা নির্বাহ এবং মাতৃসেবার উপকরণ হিসেবে একটি রিকশা উপহার দেওয়া হয়।

একদিকে সংসারের দায়িত্ব কাঁধে অন্যদিকে হার্টের সমস্যা জনিত কারণে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে ভর্তি শামীমের মা। এ অবস্থায় প্রতারকদের খপ্পরে পড়ে কারওয়ান বাজার থেকে রিকশাটি হারান তিনি। উপার্জনহীন অবস্থায় বন্ধ হয়ে যায় মায়ের চিকিৎসা। অর্থাভাবে পরিবারের সবাইকে নিয়ে পড়েন অকুল পাথারে। বিষয়টি নজরে আসার পর শামীমের এমন দুঃসময়ে মানবিক সহায়তায় হাত বাড়িয়ে দিয়েছে র‍্যাব ফোর্সেস।

এ সময় উপস্থিত ছিলেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন, ‘অপারেশন সুন্দরবন’ চলচ্চিত্রের পরিচালক দীপংকর দীপন, অভিনেতা জিয়াউল রোশান ও অন্যান্য অভিনেতা ও কলা কুশলীবৃন্দ।

রিকশা বিতরণকালে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ‘চুরি যাওয়া রিকশা উদ্ধারে ও জড়িতদের গ্রেপ্তারে র‍্যাব ফোর্সেসের গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের দ্রুতই গ্রেপ্তার করা হবে।’

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/এলএম/এমআই/এফএ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :