থাইল্যান্ডের বিপক্ষে শ্রীলঙ্কার বড় জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২২, ১২:৫৮

নারী এশিয়া কাপে দিনের প্রথম ম্যাচে থাইল্যান্ডের মেয়েদের বিপক্ষে ৪৯ রানের বড় ব্যবধানে জয় পেয়েছে শ্রীলঙ্কার মেয়েরা। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের শুরুতে ব্যাট করতে নির্ধারিত ২০ ওভারে ১৫৬ রান তুলে শ্রীলঙ্কার মেয়েরা। জবাবে ব্যাট করতে নেমে ১০৭ রানে থামে থাইল্যান্ডের মেয়েরা।

ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে হারসিত সামারাবিক্রমার ব্যাটে দুর্দান্ত সূচনা পায় শ্রীলঙ্কা। ওপেনিং জুটিতে আসে ৬২ রান। ১৮ বলে ১২ রান করে আউট হন দলনেতা ও ওপেনার চামারি আতাপাতু। পরের উইকেটে খেলতে নেমে ৬ রান করেন হাসিনি পেরেরা।

তৃতীয় উইকেটে সামারাবিক্রমা ও ডি সিলভা মিলে দলীয় স্কোর বাড়িয়ে নেন। ব্যক্তিগত অর্ধশতক পূরণের পর ৮১ রানে আউট হন সামারাবিক্রমা। ৬৯ বলে খেলা তার এই ইনিংসটি ১০টি চারে সাজানো। ১ রানে ওশাদি ও শূন্যরানে কৌশানি আউট হন। আর ৩৯ রানে ডি সিলভা ও ১ রানে আনুস্কা অপরাজিত থাকেন।

জবাবে ব্যাট করতে নেমে থাইল্যান্ডের মেয়েদের রানের চাকা ছিল অনেকটাই মন্থর। তাই শেষ পর্যন্ত খেলে গেলেও জয়ের বন্দরে পৌঁছাতে পারেনি থাই মেয়েরা। পুরো ২০ ওভার ব্যাট করলেও ৫ উইকেটে ১০৭ রানেই থেমে যায় থাইল্যান্ডের ইনিংস। ওপেনার নানাপাথ কনচারয়েকাই ২১ বলে ২৫ করে আউট হন। ৪২ বলে ৩৭ রানে অপরাজিত থাকেন চানিথা সুথিরুয়াং।

শ্রীলঙ্কার অচিনি কুলাসুরিয়া ১৯ রানে নেন ২টি উইকেট।

(ঢাকাটাইমস/০৪অক্টোবর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :