বিয়ে কি করতেই হবে? সঞ্চালকের প্রশ্নে জয়া

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০২২, ১২:২৯

বহুদিন ধরে একা রয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ফয়সাল আহসানের সঙ্গে বিচ্ছেদের এক যুগ হয়ে গেলেও এখনো জীবনের পথ একাই হেটে চলেছেন এই অনিন্দ্য সুন্দরী। নানা সময়ে নানা জনের সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়ালেও বিয়ের পিঁড়িতে বসছেন না।

এ নিয়ে জয়ার ভক্তদের মনে প্রশ্ন সব সময়। বিভিন্ন অনুষ্ঠানে গিয়েও বিয়ে সংক্রান্ত প্রশ্নের মুখোমুখি হতে হয় এই অভিনেত্রীকে। তারই ধারাবাহিকতায় সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলের সাক্ষাৎকারে একই প্রশ্ন ধেয়ে আসে জয়ার দিকে।

সাক্ষাৎকারে জয়াকে প্রশ্ন করা হয়, সবখানেই ঘুরেফিরে আপনার বিয়ের প্রসঙ্গটা আসে। সবাই জানতে চায় আপনি বিয়ে করবেন কবে? সঞ্চালকের এমন প্রশ্নে জয়ার পাল্টা প্রশ্ন, ‘বিয়ে কি করতেই হবে? আমি ঠিক জানি না। আবার করতেও পারি যদি ইচ্ছা হয় কখনো। আমি এখন যেমন আছি এটা বেশ ভালোই মনে হয়।’

শোবিজ তারকাদের ইদানীং বিয়ে আর সংসার ভাঙন নিয়ে ভীত জয়। নায়িকা বলেন, ‘চারপাশে বিয়েসাদী নিয়ে যা দেখছি তাতে আমার মনের ভেতর ভীতি কাজ করছে। তার পরও ফ্যামিলি লাইফ দরকার আছে। কিন্তু তার পরও যে যার মতো ভালো থাকার রাস্তা খুঁজে নেয়।’

ক্যারিয়ারের একেবারে শুরুর দিকে ১৯৯৮ সালে তখনকার জনপ্রিয় মডেল ও অভিনেতা ফয়সাল আহসানকে বিয়ে করেন জয়া। বিয়ের পর এই দম্পতির সুন্দরভাবেই কেটে যায় এক যুগ। কিন্তু ১৩ বছরের মাথায় সেই দাম্পত্য আর টেকেনি। ২০১১ সালে বিবাহবিচ্ছেদ হয় জয়া ও ফয়সালের।

(ঢাকাটাইমস/৭অক্টোবর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :