দেখে নিন আজকের ভাগ্যলিপি

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২২, ০৮:৩৯

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি তুলা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: মঙ্গল ও শুক্র। ১৮ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর, মঙ্গলের প্রভাব স্পষ্ট।

শুভ সংখ্যাঃ ৯,১৮,২৭।

আপনার শুভ বর্ণ ঃ সাদা ও লাল।

শুভ বার ঃ মঙ্গল ও শুক্র।

শুভ রত্ন ঃ হীরা ও রক্তপ্রবাল।

আজকের দিনের শুভ বর্ণ ঃ আজ আপনার জন্য সাদা ও লাল বর্ণ সৌভাগ্য বয়ে আনতে পারে।

মেষ রাশি (২১ মার্চ - ২০এপ্রিল)ঃ আপনার আত্মবিশ্বাস এবং শক্তি আজ খুব বেশি হবে। আপনি আজকে ভালো অর্থ উপার্জন করবেন। প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে) ঃ আজ আপনার উচিত জমি, ভূসম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর কেন্দ্রীভূত করা। আপনার উদ্বেগহীন মনোভাব পিতামাতার চিন্তার কারণ হবে।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন) ঃ আজকের দিন আপনি খুব ব্যস্ত থাকবেন। আপনার পিতা মাতার প্রতি অমর্যাদা আপনার ভবিষ্যত সম্ভাবনা ক্ষুণ্ণ করতে পারে। ভালো সময় কখনোই খুব দীর্ঘ হয় না।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই) ঃ কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বীরা আজ তাদের খারাপ কাজের ফলাফল পেতে পারে। আপনার আলাপচারিতায় অকৃত্রিম হোন কারণ কথায় সত্যতা না থাকলে কোন কাজ হবে না।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগস্ট) ঃ কোনও বন্ধু আপনার মুক্ত মানসিকতা এবং ধৈর্য্যশক্তির পরীক্ষা নিতে পারে। আপনার আদর্শ যাতে হার না মানে সে সম্পর্কে আপনার বিশেষ সতর্ক হওয়া উচিত এবং প্রত্যেক সিদ্ধান্তে বিচক্ষণ হওয়া উচিত।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর) ঃ আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। কোন মতবিরোধে অহেতুক ইন্ধন দেওয়ার পরিবর্তে নির্বিরোধে সেগুলিকে সমাধানের চেষ্টা করুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর) ঃ ইতিবাচক চিন্তা এবং বাক্য দিয়ে আপনার প্রয়োজনীয়তা তৈরী করুন যা দিয়ে আপনার পরিবারের লাভ হয়। আপনার প্রেমিকার সাথে কিছু পার্থক্য বড় হয়ে দেখা দিতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর) ঃ আজ অর্থের আগমন আপনাকে অনেক আর্থিক ঝামেলা থেকে মুক্তি দিতে পারে। আপনাদের মধ্যে কারোর গয়না বা ঘরের সরঞ্জাম কেনার সম্ভাবনা আছে। দিন খুশী এবং আনন্দের বার্তায় ভরে থাকবে।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) ঃ সন্দেহজনক আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে সতর্ক থাকুন। ব্যবহারে অস্থিরতা দেখাবেন না- বিশেষ করে জীবনসঙ্গীর সঙ্গে, তাতে গৃহশান্তি নষ্ট হয়ে যাবে।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি) ঃ ভবিষ্যৎ গড়ায় মনোযোগী না হয়ে বাইরের কার্যকলাপে তাদের সময় কাটানোয় আপনি হতাশ হতে পারেন। কাজের ব্যাপারে মনোযোগী হোন এবং আবেগের সংঘাত থেকে বেরিয়ে আসুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি) ঃ স্বাস্থ্যের প্রতি যত্নশীল হোন। আপনার বাবার কোনও পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হতে পারে। আপনার অংশীদারদের সহজভাবে নেবেন না। বৈবাহিক সমস্যা তৈরি হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ) ঃ আপনার আবেগপ্রবণ এবং জেদি প্রকৃতি নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন। নতুন প্রকল্প শুরু করার আগে আত্মবিশ্বাস থাকা প্রয়োজন। প্রেমের জীবন গতিশীল হবে।

( ঢাকাটাইমস/ ১৮ অক্টোবর /টিটি)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :