ট্রাকের ধাক্কায় মা নিহত, শিশু আহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২২, ১৯:১২

চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। আহত হন তার স্বামী শিশুপুত্র। রবিবার সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই নারী।

এর আগে বিকাল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার যুগিরহুদা গ্রামের মাঝেভাঙ্গা বটতলা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহত ২৩ বছর বয়সী নারীর নাম শিরিনা খাতুন। তিনি একই উপজেলার হোগলডাঙ্গা গ্রামের শলক মিয়ার স্ত্রী। তার মরদেহ সদর হাসপাতালে রাখা হয়েছে। আহত শলক মিয়া তার বছর বয়সী শিশু ছোয়াত আলীকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহত শলক মিয়া জানান, আমার ছেলে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলযোগে সরোজগঞ্জ বাজারের দিকে যাচ্ছিলাম। এসময় যুগিরহুদা গ্রামের মাঝেভাঙ্গা বটতলা এলাকায় পৌঁছালে একটি কাচামালবোঝায় ট্রাক আমার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে আমার স্ত্রী সড়কের উপর ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়। আমি আমার ছেলে সড়কের এক পাশে পড়ে আহত হই। পরে উদ্ধার করে আমাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আমার স্ত্রী মারা যায়। সদর হাসপাতালের চিকিৎসক জুবাইদা জামাল জয়া জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শিরিনা খাতুন। শিশুটির একটি পা ভেঙে গেছে। তাকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। আহত শলক সামান্য আঘাত পাওয়ায় প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, মরদেহ সদর হাসপাতালে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :