টফি অ্যাপ দিয়ে র‍্যাংগস টিভিতে দেখা যাবে ফিফা বিশ্বকাপ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২২, ১৩:৫৩

ইলেকট্রনিক্স বিক্রয়কারী প্রতিষ্ঠান র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড (সনি-র‍্যাংগস) ঢাকার বাংলামোটরে কর্পোরেট হেড অফিসে বাংলালিংকের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে।

চুক্তি অনুয়ায়ী এখন থেকে গ্রাহকরা, র‍্যাংগস এলইডি টিভিতে বাংলালিংকের ডিজিটাল এন্টারটেইনমেন্ট অ্যাপ ‘টফি’, প্রি-ইন্সটলড হিসেবে পাবেন।

র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মিস বিনাস হোসেন এবং বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশনস লিমিটেডের চিফ কর্পোরেট ও রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার, তাইমুর রহমান এই সমঝোতা স্মারক স্বাক্ষর করেন।

দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল প্ল্যাটফর্ম হিসেবে, শুধুমাত্র টফি অ্যাপটি বাংলাদেশি দর্শকদের জন্য ‘ফিফা বিশ্বকাপ কাতার ২০২২’ লাইভস্ট্রিম করছে।

টফির সাথে স্বাক্ষরিত এই চুক্তির আওতায়, র‍্যাংগস ৩২ ইঞ্চি থেকে ১০০ ইঞ্চি পর্যন্ত সকল অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি ব্যবহারকারীরা বিশ্বকাপের ম্যাচগুলো নির্বিঘ্নে উপভোগ করতে পারবেন প্রি-ইন্সটলড টফি অ্যাপে।

র‍্যাংগস ইলেকট্রনিক্সের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর বিনাস হোসেন বলেন, ‘র‍্যাংগস ইলেকট্রনিক্স গত ৪০ বছর ধরে বাংলাদেশের বাজারে মানসম্পন্ন অফিসিয়াল ইলেকট্রনিক্স পণ্য ও সেবা দিয়ে আসছে। র‍্যাংগস অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতে প্রি-ইন্সটলড টফি অ্যাপ, আমাদের সকল গ্রাহকদের জন্য ফিফা ২০২২ বিশ্বকাপের আনন্দ আরো বাড়িয়ে দেবে, সাথে অসংখ্য কন্টেন্টের বিনোদনও নিশ্চিত।’

তাইমুর রহমান, চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার, বাংলালিংক বলেন, "র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের সাথে এই মেলবন্ধনের মাধ্যমে আমরা আশা করি, আমাদের এন্টারটেইনমেন্ট কন্টেন্টগুলো আরো অগণিত দর্শকদের কাছে পৌঁছে দিতে পারব। যাতে দর্শকরা আমাদের এই সুবিশাল কন্টেন্ট এর কালেকশন উপভোগ করতে পারে। টফি অ্যাপ র‍্যাংগস টিভিতে প্রি-ইনস্টল করার মাধ্যমে, দর্শকরা আসন্ন "ফিফা বিশ্বকাপ কাতার ২০২২" খুব সুন্দরভাবে ও উচ্চ-মানের লাইভস্ট্রিমে দেখতে পারবেন এবং তাদের জন্য এক অনন্য অভিজ্ঞতা নিয়ে আসবে।"

এই অনুষ্ঠানে র‍্যাংগস ইলেকট্রনিক্স ও বাংলালিংকের বিভিন্ন উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা