‘বাহুবলী’ প্রভাসকেই বিয়ে করছেন কৃতি?

বিনোদন ডেস্ক, ঢাকাাটইমস
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২২, ১৩:২১

সম্পর্কে রয়েছেন ‘বাহুবলী’ তারকা প্রভাস এবং লম্বাদেহী নায়িকা কৃতি শ্যানন। এমন জল্পনা সম্প্রতি উস্কে দেন কৃতির ‘দিলওয়ালে’ ছবির নায়ক বরুণ ধাওয়ান। যদিও কৃতি বা প্রভাস এ ব্যাপারে কখনো মুখ খোলেননি। এবার কৃতিই সরাসরি জানিয়ে দিলেন, প্রভাসকে বিয়ে করতে পারেন তিনি।

‘বাহুবলী’ সিরিজের পর প্রভাসের জনপ্রিয়তা তুঙ্গে। তেলুগু ছবিতে তিনি মোস্ট এলিজিবল ব্যাচেলার। সিনেমার বাইরে প্রায় তিনি খবরে থাকেন তার ব্যক্তিগত জীবন নিয়ে। ‘বাহুবলী’ রিলিজের পর শোনা যায় ওই ছবির নায়িকা আনুশকা শেঠির সঙ্গে প্রেম করছেন প্রভাস।

তবে সেই সম্পর্কের কথা কখনো স্বীকার করেননি প্রভাস বা আনুশকা। বর্তমানে নায়কের সঙ্গে কৃতির সম্পর্ক নিয়ে চলছে জোর জল্পনা। ‘আদিপুরুষ’ ছবিতে জুটি বেঁধেছেন প্রভাস ও কৃতি। শোনা যাচ্ছে একসঙ্গে প্রায়ই সময় কাটাচ্ছেন তারা। একসঙ্গে দেখাও যাচ্ছে তাদের।

সম্পর্ক নিয়ে যখন হাজারো কথা শোনা যাচ্ছে, তখনই একটি সাক্ষাৎকারে কৃতিকে বলতে শোনা গেল, প্রভাসকে বিয়েও করতে পারেন তিনি। ‘ভেড়িয়া’র প্রচারে এক সাক্ষাৎকারে কৃতিকে জিজ্ঞাসা করা হয় যে কার্তিক, টাইগার ও প্রভাসের মধ্যে তিনি কাকে বিয়ে করবেন, কার সঙ্গে ফ্লার্ট করবেন আর কার সঙ্গে ডেটে যাবেন?

এই প্রশ্নের জবাবে কৃতি জানান, কার্তিকের সঙ্গে ফ্লার্ট করতে পারেন, টাইগারের সঙ্গে ডেটে যাবেন আর বিয়ে করবেন প্রভাসকে। তাহলে কী প্রকারান্তরে জল্পনায় সিলমোহর দিলেন কৃতি? উঠেছে এমন প্রশ্ন। তবে সত্যিটা কী, তা কেবল কৃতি এবং প্রভাসই ভালো জানেন।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :