তিন উপসচিবের বদলি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২২, ২০:৩২

তিন উপসচিবকে বদলি করে তাদের প্রেষণে নিয়োগ দিয়েছে সরকার। এদের মধ্যে একজনকে বরিশালের বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের পরিচালক ও একজনকে বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের পরিচালক করা হয়েছে। এছাড়া অপর একজনকে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা করা হয়েছে।

রবিবার বিকালে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান এবং জ্যেষ্ঠ সহকারী সচিব কানিজ ফাতেমা স্বাক্ষরিত তিনটি পৃথক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক (ঝালকাঠি জেলা প্রশাসকের কার্যালয়ে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক হিসেবে বদলির আদেশাধীন) মো. কামাল হোসেনকে বরিশালের বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের পরিচালক হিসেবে প্রেষণে নিয়োগ দিয়ে তার চাকরি জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে। আর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের উপসচিব (ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আঞ্চলিক কর্মকর্তা হিসেবে বদলির আদেশাধীন) মো. তবিবুর রহমানকে বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের পরিচালক (অর্থ ও প্রশাসন ) হিসেবে প্রেষণে নিয়োগ দিয়ে তার চাকরি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরে ন্যস্ত করা হয়েছে।

আর জনপ্রশাসন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সহকারী সচিব কানিজ ফাতেমা স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (নড়াইল জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক হিসেবে বদলির আদেশাধীন) মো. রেজা রশীদকে তার বর্তমান পদ ও কর্মস্থল থেকে প্রত্যাহার করে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি করে তার চাকরি স্থানীয় সরকার বিভাগে ন্যস্ত করা হয়েছে।

ঢাকাটাইমস/২৭ নভেম্বর/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :