রাহার মামলায় সুন্দরী প্রতিযোগিতার সেই আয়োজক দম্পতি গ্রেপ্তার

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ ডিসেম্বর ২০২২, ১৪:৩৮ | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২২, ১৪:০৬

‘মিসেস এশিয়া বাংলাদেশ ২০২২’ বিজয়ী খাদিজা আক্তার রাহার মামলায় গ্রেপ্তার হলেন প্রতিযোগিতাটির আয়োজক প্রতিষ্ঠান অপূর্ব ডটকমের মালিক অপূর্ব আবদুল লতিফ ও তার স্ত্রী আফসানা হেলালি ওরফে জোনাকি। বুধবার রাতে তাদের গ্রেপ্তার করে গুলশান থানা পুলিশ।

একই দিন গুলশান থানায় অপূর্ব ও তার স্ত্রীর বিরুদ্ধে ৪০৬, ৪২০ ও ৫০৬ ধারায় মামলা করেন রাহা। পরে পুলিশ মামলায় তদন্তে নামলে বিষয়টির সত্যতা পায় এবং তাদেরকে গ্রেপ্তার করে।

মামলায় রাহা উল্লেখ করেন, থাইল্যান্ডে মিসেস এশিয়া ইন্টারন্যাশনাল-২০২২’ প্রতিযোগিতায় পাঠানোর প্রতিশ্রুতিতে তার কাছ থেকে ছয় লাখ টাকা হাতিয়ে নিয়েছে আয়োজক প্রতিষ্ঠান। পুরোটাই ফাঁকি জেনে তিনি টাকা চাইলে নানাভাবে হুমকি দেওয়া হয়। গত ২০ নভেম্বর বাংলাদেশের প্রতিনিধি হিসেবে থাইল্যান্ডে যাওয়ার কথা ছিল রাহার।

মামলা ও গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার আব্দুল আহাদ বলেন, ‘বুধবার রাতে ভুক্তভোগী প্রতিযোগী রাহা প্রতারণার অভিযোগে গুলশান থানায় মামলা করেছেন। সেই মামলায় স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার দেখানো হয়েছে।’

ঢাকা টাইমসকে রাহা বলেন, ‘আমি আইনের প্রতি সর্বোচ্চ শ্রদ্ধাশীল। আমি আশাবাদী, পুলিশ আমাকে ন্যায় বিচারের স্বার্থে আমার টাকাটা উদ্ধার করার জন্য সহযোগিতা করবে।’

রাহা জানান, থাইল্যান্ডে ‘মিসেস এশিয়া’র মূল প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাওয়া যাবে এমন আশ্বাস দিয়ে গত ৮ নভেম্বর ছয় লাখ টাকা নেন অপূর্ব আবদুল লতিফ। গত ২০ নভেম্বর থাইল্যান্ডে নির্ধারিত আয়োজনে অংশ নিতে আবারও ১৪ লাখ টাকা দাবি করেন।

এই টাকা না দেওয়ায় নানাভাবে হয়রানি ও ভয়ভীতি দেখান। তারা বয়ফ্রেন্ড ম্যানেজ করে দেওয়া, এমনকি ১৪ লাখ টাকা জোগাড় করে বিদেশ নিয়ে যাওয়ার কথাও বলেন।

রাহার দাবি, মোটা অঙ্কের এই টাকা দিতে রাজি হননি বলেই থাইল্যান্ডে ‘মিসেস এশিয়া ২০২২’-এ অংশ নেওয়া হয়নি তার। পরে রাহা তার দেওয়া ছয় লাখ টাকা ফেরত চাইলে আয়োজক প্রতিষ্ঠান তা দিতে অস্বীকৃতি জানায় এবং ভয়ভীতি ও হুমকি দেয়।

রাহা একজন শিক্ষানবিশ আইনজীবী। ‘মিসেস ইউনিভার্সেস বাংলাদেশ-২০২২’ শুরু হলে সেখানে তিনি নাম লেখান। সেখানে প্রতারিত হওয়ার পর গত ২৭ নভেম্বর গুলশান থানায় জিডি করেন রাহা। এরপর করেন মামলা।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :