সিনেমার ‘মন্দ মানুষ’ মিশা এবার ইসলামিক গানে

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২২, ১৫:২৫

সিনেমার পর্দায় খারাপ মানুষ হলেও ব্যক্তিগতভাবে ধার্মিক ঢাকাই সিনেমার জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। নিয়মিত নামাজ পড়েন, রোজা রাখেন। ৫৫ বছর বয়সী এই অভিনেতা হজও করেছেন দুইবার। এবার তিনি মডেল হলেন ইসলামিক গানে।

গানের শিরোনাম ‘মইরা গেলে ফিরা আসে না’। ইসলামিক এ গানটির কথা লিখেছেন রফিকুল ইসলাম তাওহিদ। মুহাম্মদ বদরুজ্জামানের সুরে এতে কণ্ঠ দিয়েছেন জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরবের শিল্পী মুহাম্মদ বদরুজ্জামান।

সম্প্রতি গাজীপুরের পুবাইলের মনোরম লোকেশনে গানটির ভিডিওচিত্রের দৃশ্যধারণ করা হয়েছে। এটি নির্দেশনা দিয়েছেন নির্মাতা ইয়ামিন এলান। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাতে ই-নেটওয়ার্ক ইউটিউব চ্যানেলে ইসলামি সংগীতটি প্রকাশিত হবে।

এতে অভিনয় প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ‘চলচ্চিত্রে অভিনয় করলেও আমি প্রায়ই বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করি। তবে ইসলামি গানে প্রথমবার মডেল হিসেবে অভিনয় করেছি। শুটিংয়ের পুরোটা সময় ভীষণ উপভোগ করেছি। গানের কথার পাশাপাশি মিউজিক ভিডিওতেও বেশকিছু মেসেজ রয়েছে। আশা করি দর্শক-শ্রোতাদের কাছে মিউজিক ভিডিওটি ভালো লাগবে।’

সুরকার ও গায়ক মুহাম্মদ বদরুজ্জামান বলেন, ‘মইরা গেলে ফিরা আসে না’ সংগীতটি মানুষকে মৃত্যুর কথা স্মরণ করিয়ে দেবে। অত্যন্ত গোছালো ও সহজ-সরল কথামালায় সাজানো হয়েছে এই ইসলামি গানটি। আশা করি শ্রোতারা পছন্দ করবেন।’

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :