ঢাবি এলাকায় নারীকে চাপা দিয়ে টেনে নিল গাড়ি, চালককে পিটুনি

ঢাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ ডিসেম্বর ২০২২, ১৯:০৮ | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২২, ১৬:২৬

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় এক নারীকে গাড়ির নিচে চাপা দিয়ে প্রায় দেড় কিলোমিটার টেনে-হিঁচড়ে নেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুরুতর আহত ওই নারীর মৃত্যু হয়েছে। তার নাম রুবিনা আক্তার (৪৫)।

শুক্রবার বেলা ৩টা নাগাদ ঘটে এই মর্মান্তিক ঘটনা। ঘটনার পর চালককে আটক করে পিটুনি দিয়েছে উত্তেজিত জনতা।

আটক প্রাইভেটকারের চালকের নাম আজহার জাফর শাহ৷ তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, টিএসসি থেকে নীলক্ষেতগামী একটি প্রাইভেটকারের নিচে কেউ আটকে আছে বলে প্রতীয়মান হয়। পরে রাস্তায় রক্তের দাগ থেকে সবাই নিশ্চিত হয় গাড়ির নিচে মানুষ। তবুও গাড়ি থামছিলোই না।

পরবর্তীতে নীলক্ষেত এলাকায় গাড়িটি আটকায় উপস্থিত জনতা। গাড়ির নিচে থাকা নারীকে আশঙ্কাজনক অবস্থায় দেখা যায়। পরে উত্তেজিত জনতা গাড়ির ড্রাইভারকে গণপিটুনি দেয় এবং গাড়িটি ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ এসে গুরুতর আহত ওই নারী ও ড্রাইভারকে হাসপাতালে নিয়ে যায়।

ঢামেক পুলিশ ফাঁড়ির এএসআই মো. মাকসুদ বলেন, ওই নারীকে গুরুতর অবস্থায় নিয়ে আসা হলে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন। আর প্রাইভেটকারের চালক এখনও চিকিৎসাধীন রয়েছে।

ওই নারীর দেবর নুরুল আমিন জানান, তাদের বাসা হাজারীবাগ এলাকায়। তেঁজগাও থেকে ভাবীকে নিয়ে মোটরসাইকেল যোগে তারা বাসায় আসছিলেন। শাহবাগ মোড়ে প্রাইভেটকার তাদেরকে পেছন থেকে ধাক্কা দেয়। তখন রুবিনা আক্তার প্রাইভেটকারের বাম্পারের সাথে আটকে যান। এ অবস্থায় তাকে টেনে হিঁচড়ে প্রায় নীলক্ষেত পর্যন্ত নিয়ে যায় প্রাইভেটকারের চালক।

(ঢাকাটাইমস/০২ডিসেম্বর/এসকে/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :