গুলশানে বিএনপির কয়েক নেতার গাড়ি ও ড্রাইভার আটকের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২২, ২০:২২

পুলিশের বিশেষ অভিযানে বিএনপির ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলনের গাড়িসহ চালকদের আটকের অভিযোগ পাওয়া গেছে।

এছাড়াও বিএনপি চেয়ারপারসনের গুলশানস্থ কার্যালয় এলাকা থেকে অফিসের একজন কম্পিউটার অপারেটরকেও আটক করা হয়েছে বলে জানিয়েছেন দলটির নেতারা।

আজ রবিবার সন্ধ্যা থেকে চালানো এক অভিযানে তাদের আটক করা হয়।

দলীয় সূত্র জানায়, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান থানার পরিদর্শক (অপারেশনস) আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল (পোশাকধারী ও সাদা পোশাকে) বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের সামনের সড়কে অবস্থান নেয়। পরে বিকাল সোয়া ৫টার দিকে সেখান থেকে গাড়ি চালকসহ থানায় নিয়ে যায়।

এছাড়া পুলিশ বিএনপি কার্যালয়ের বিপরীতে গুলশান উচ্চ বিদ্যালয়ের পাশে অবস্থিত একটি খাবারের দোকান হতে বিএনপি অফিসের একজন কর্মচারীকে আটক করেছে। সেসময় বিএনপির গুলশান কার্যালয়ের ভেতরে স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, সাবেক সংসদ সদস্য শাম্মী আক্তার, সাংগঠনিক সম্পাদক (ফরিদপুর বিভাগ) শামা ওবায়েদ, গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত নিরাপত্তা দল-সিএসএফ প্রধান কর্নেল ইসহাক মিয়ান (অব.) ছিলেন।

এদিকে একটি অসমর্থিত সূত্র জানায়, রাত সাতটা ২০ মিনিটে আটককৃদের ছেড়ে দিয়েছে পুলিশ। তবে, বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।

এ ব্যাপারে জানতে গুলশান থানায় ফোন করা হলে ডিউটি অফিসার এএসআই উত্তম কুমার ঢাকা টাইমসকে জানান তিনি এ ব্যাপারে এখনো কিছু জানেন না।

ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :