সিরিজ জেতার মিশনে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৭ ডিসেম্বর ২০২২, ১১:৫৩ | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০২২, ১১:৪৫

ভারতের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে সিরিজ জেতার মিশনে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

বুধবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক লিটন দাস। দুপুর ১২টায় মাঠে নামবে দুদল।

টি স্পোর্টস ও জিটিভিতে ম্যাচটি সরাসরি দেখা যাচ্ছে।

এদিকে প্রথম ম্যাচে ইতিহাস গড়া জয়ের পর আজ সিরিজ জয়ের হাতছানি বাংলাদেশের সামনে। সিরিজের প্রথম ম্যাচটিতে ১ উইকেটের জয় পেয়েছিল টাইগাররা।

আজকের ম্যাচে একাদশে এক পরিবর্তন এনেছে বাংলাদেশ। পেসার হাসান মাহমুদকে বিশ্রাম দিয়ে তার জায়গায় দলে আনা হয়েছে বাঁহাতি স্পিনার নাসুম আহমেদকে।

অপরদিকে একাদশে দুটি পরিবর্তন এনেছে ভারত। প্রথম ম্যাচে ইনজুরির জন্য খেলতে না পারা আক্সার প্যাটেল ফিরেছেন এই ম্যাচে। তাকে জায়গা করে দিতে সরে গেছেন শাহবাজ আহমেদ। এছাড়া বোলার কুলদীপ সেনের বদলে সুযোগ পেয়েছেন পেসার উমরান মালিক।

বাংলাদেশ একাদশ : লিটন কুমার দাস (অধিনায়ক), আনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, এবাদত হোসেন, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ এবং মেহেদী হাসান মিরাজ।

ভারত একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, লোকেশ রাহুল, শিখর ধাওয়ান, শ্রেয়াস আইয়ার, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, দীপক চাহার, মোহাম্মদ সিরাজ, উমরান মালিক এবং আক্সার প্যাটেল।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :