২০ বছর পর ফের এক ছবিতে শাহরুখ-সালমান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০২২, ১২:৫৪
১৯৯৫ সালে ‘করণ অর্জুন’ ছবিতে একসঙ্গে শাহরুখ খান ও সালমান খান

বলিউডের অন্যতম দুই মেগাস্টার শাহরুখ খান ও সলমান খান। তাদের বন্ধুত্বের কথা কারও অজানা নয়। ১৯৯৫ সালে ‘করণ অর্জুন’ এবং ২০০২ সালে ‘হাম তুমহারে সানম’ ছবি দুটিতে তারা মূল চরিত্রে অভিনয়ও করেছেন।

এরপর তারা একে অন্যের ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন, তবে গত ২০ বছর তাদের মূল চরিত্রে একসঙ্গে দেখা যায়নি। অবশেষে সেই অপেক্ষা শেষ হচ্ছে। পূর্ণ হতে চলেছে দুই তারকার ভক্তদের প্রত্যাশা।

ভারতীয় মিডিয়ার খবর বলছে, প্রযোজক আদিত্য চোপড়ার লেখা পরবর্তী অ্যাকশন ফিল্মে একসঙ্গে দেখা যাবে পাঠান ও টাইগারকে। বিশেষ সূত্রের দাবি, শাহরুখ ও সালমানকে নিয়ে চিত্রনাট্য লিখছেন আদিত্য চোপড়া। ইতোমধ্যে চিত্রনাট্য, সংলাপ নিয়ে কাজ শুরু করেছেন তিনি।

এই ছবির জন্য বেশ কয়েকদিন ডেট ফাঁকা রেখেছেন শাহরুখ ও সালমান। এই বছরের শেষেই ছবির ন্যারাশন শোনার পরই ছবিটি লক করা হবে। এই মুহূর্তে কোনো কিছুই শেয়ার করতে চান না আদিত্য।

ছবিটি কে পরিচালনা করবেন তা এখনো ঠিক না হলেও ছবির ক্রিয়েটিভ অংশ পুরোপুরিই পরিচালনা করবেন আদিত্য চোপড়া। কাজেই বড় কিছুর অপেক্ষায় শাহরুখ-সালমানের ভক্তরা। দুই তারকা বন্ধুকে ২০ বছর পর একই ছবির মূল ভূমিকায় দেখতে উদগ্রীব সবাই।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :