অনলাইনে যাবতীয় ফি-চার্জ পরিশোধে সোনালী ব্যাংক-তেজগাঁও মহিলা কলেজের চুক্তি

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০২২, ১৭:৪৭

সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে শিক্ষার্থীদের কাছ থেকে বিবিধ ফি ও চার্জ আদায়ের লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেড এবং তেজগাঁও মহিলা কলেজের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। বুধবার সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ের সভা কক্ষে স্বাক্ষরিত চুক্তিপত্র হস্তান্তর করেন সোনালী ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর আফজাল করিম এবং তেজগাঁও মহিলা কলেজের পরিচালনা পরিষদের সভাপতি আবু আহমেদ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্যে সোনালী ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নিরঞ্জন চন্দ্র দেবনাথ, সঞ্চিয়া বিনতে আলী, সুভাষ চন্দ্র দাস, মীর মোফাজ্জল হোসেন, কাজী মো. ওয়াহিদুল ইসলাম, পারসুমা আলম, তেজগাঁও মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ নজরুল ইসলাম, ব্যাংকের জেনারেল ম্যানেজার তাওহিদুল ইসলাম, মো. আব্দুল কুদ্দুস, এ.কে.এম সেলিম আহমেদ, আলী আশরাফ আবু তাহের, নূরুন নবী, সাফায়েত হোসেন পাটওয়ারী, সাহিদা খানম, অন্যান্য নির্বাহী এবং তেজগাঁও মহিলা কলেজের শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে তেজগাঁও মহিলা কলেজের শিক্ষার্থীরা ঘরে বসে অনলাইনে সোনালী পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে যাবতীয় ফি ও চার্জ পরিশোধ করতে পারবেন।

উল্লেখ্য, সোনালী ই-সেবা মোবাইল অ্যাপ-এর মাধ্যমে ঘরে বসে ২ মিনিটে ব্যাংক হিসাব খোলা যায় এবং সোনালী ই-ওয়ালেট-এর মাধ্যমে দিন রাত যেকোনো সময় ব্যাংকিং লেনদেন করা যায়। ফলে অনলাইনের মাধমে যাবতীয় ব্যাংকিং কার্যক্রম গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব হচ্ছে।

(ঢাকাটাইমস/০৭ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :