চাঁপাইনবাবগঞ্জে পুলিশের ওপর হামলায় ৯৩ জন কারাগারে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০২২, ১৯:৪২

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ৩নং ঝিলিম ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৮নং ওয়ার্ডের জয়-পরাজয় দুইজন সদস্যের মধ্যে চলতি বছরের ৬ জানুয়ারি সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনার দায়িত্ব পালনকালে পুলিশের ওপর হামলার ঘটনায় ৯৩ জনের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

রবিবার দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামিরা হাজিরা দিতে গেলে তাদের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালতের বিচারক হুমায়ুন কবির।

এর আগে উচ্চ আদালত থেকে আসামিরা চার্জশিট এবং পুলিশ রিপোর্ট না দেওয়া পর্যন্ত জামিন পেয়েছিলেন। তবে সেই জামিন এবার না মঞ্জুর করলেন নিম্ন আদালত।

অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ জানান, চলতি বছরে ৬ জানুয়ারি ইউপি নির্বাচনে দায়িত্ব পালনকালে পুলিশের ওপর হামলা চালায় হোসেনডাঙ্গার গ্রামবাসী। আসামিরা উচ্চ আদালত থেকে জামিনে আসলেও নিম্ন আদালত তাদের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামি ও এলাকাবাসীর দাবি, পুলিশ মিথ্যা মামলা দায়ের করেন গ্রামবাসীর ওপর। মিথ্যা মামলার হাজিরা দিতে এসে কারাগারে যেতে হলো গ্রামের প্রায় একশজনকে

তবে আসামিপক্ষের আইনজীবী এ বিষয়ে কোন কথা বলতে চাননি।

৬ জানুয়ারি পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিয়ন্ত্রণ করতে গেলে গ্রাম পুলিশের ওপর লাঠি নিয়ে হামলা চালায়। এতে ঘটনাস্থলে ৫ পুলিশ আহত হন । পরে ওই দিন এসআই ওসমান গনি বাদী হয়ে সদর মডেল থানায় মামলা করেন।

(ঢাকাটাইমস/১৮ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :