মুসলিম অভিনেতাকে বিয়ে করে রাখি এখন ফাতিমা!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০২৩, ১০:৪০

গত বছরই নাকি সই সাবুদ করে ফের বিয়ে সেরেছেন বলিউডের ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত। পাত্র আদিল দুরানি। প্রাক্তন স্বামী রিতেশের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আদিলকে মন দিয়ে বসেছিলেন রাখি। বুধবার তাদের রেজিস্ট্রি ম্যারেজের ছবি আচমকা ভাইরাল হয়েছে নেটদুনয়ায়।

ভারতের একাধিক সংবাদমাধ্যমের খবর বলছে, লোকচক্ষু এবং ক্যামেরার ঝলকানির থেকে দূরে খুব সাধারণ ভাবে আদিলের সঙ্গে খাতায়-কলমে বিয়ে সেরেছেন অভিনেত্রী ও আইটেম গার্ল রাখি। তবে সব থেকে আকর্ষণীয় বিষয়, অভিনেত্রী নাকি নিজের নামও পরিবর্তন করে ফেলেছেন।

আদিলের সঙ্গে বিয়ে সারার পরই নাকি নিজের নাম পরিবর্তন করেছেন রাখি। বিয়ের শংসাপত্র অনুসারে, রাখি এখন ‘রাখি সাওয়ান্ত ফাতিমা’। আপাতত এই কনট্রোভার্সি কুইনের বিয়ের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

রাখি-আদিলের বিয়ের ভাইরাল ছবিতে দেখা গেছে, রেজিস্ট্রির কাগজ হাতে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন দুজনে। গলায় পরা বরমালা। আরও একটি ছবি ছড়িয়েছে। যেখানে রাখি পরে আছেন লাল রঙের সালোয়ার। রেজিস্ট্রির কাগজে সাইন করছেন।

রেজিস্ট্রি অনুয়ায়ী, গত বছরের ২ জুলাই হয়েছে রাখি-আদিলের। যা এতদিন সকলের থেকে তারা গোপন রেখেছিলেন। যদিও এই ছবি রাখির প্রোফাইল থেকে শেয়ার করা হয়নি।

গত সপ্তাহে বিগ বস মারাঠির ঘর থেকে বেরিয়ে আসেন রাখি। ফাইনাল অবধি পৌঁছালেও এবারেও ট্রফি অধরাই রয়ে গেছে তার। এরপর চলতি সপ্তাহে সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে রাখি দিয়েছিলেন তার মায়ের অসুস্থতার খবর। জানিয়েছিলেন, ‘মা ক্যানসারের সঙ্গে লড়াই করছেন। আমরা এইমাত্র জানতে পেরেছি যে মাথায় টিউমারও আছে।’

এর আগে সালমান খানের বিগ বস ১৫-এর ঘর থেকে বেরিয়ে রিতেশকে বিয়ে করেছিলেন রাখি। যদিও সেই বিয়ে বেশিদিন টেকেনি। তিক্ত বিচ্ছেদ হয়েছিল প্রাক্তন দম্পতির। এরপর বয়সে ছোট আদিলের প্রেমে পড়েন রাখি। আপাতত সোশ্যাল মিডিয়ায় নতুন জীবনের শুভেচ্ছায় ভাসছেন তারা।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :