লোহাগাড়ায় এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০২৩, ১৯:৩১

চট্টগ্রামের লোহাগাড়া সদর ইউনিয়ন রশিদের পাড়াস্হ 'ইকরা আবদুল জব্বার উচ্চ বিদ্যালয় মিলনায়তনে বৃহস্পতিবার সকাল ১০টায় নতুন শিক্ষাবর্ষ উপলক্ষে ওরিয়েন্টেশন, এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

স্কুলের প্রধান শিক্ষক জামাল উদ্দীন সুমন ভুঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার শরিফ উল্যাহ।

১০ম শ্রেণির ছাত্র নাফসান ও ৮ম শ্রেণির ছাত্রী যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে সভায় বক্তব্য রাখেন শিল্পউদ্যোক্তা,শিক্ষাবিধ ও বিদ্যালয়র পরিচালনা পর্ষদের সেক্রেটারি বাহার উদ্দিন, লোহাগাড়া উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার নুরুল ইসলাম, মোস্তাফিজুর রহমান কলেজের অধ্যক্ষ এ.কে.এম ফজলুল হক, বার আউলিয়া কলেজের অধ্যক্ষ ফয়েজ উল্লাহ চৌধুরী, বিদ্যালয়ের ইকরা ফাউন্ডেশনের সদস্য ও সাউন্ড হাসপাতালের প্রতিষ্ঠাতা সদস্য ফজলুল হক আজাদ, ইকরা আবদুল জব্বার উচ্চ বিদ্যালয়ের রেক্টর মোহাম্মদ মাহমুদুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জামাল উদ্দীন সুমন ভুঁইয়া।

এসময় অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা যুবলীগ নেতা আবদুল্লাহ আল সায়েম, ডায়মন্ড প্রবাসী গুরুফের এমডি আব্বাস উদ্দীন এবং শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন নাঈম উদ্দীন মাসকুর, আহলাম, আরশ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চিকিৎসক সুজন কান্তি নাথ ,বিদ্যালয়ের অভিভাবক সদস্য মনজুরুল আলম, স্হানীয় মান্যগণ্য ব্যাক্তিবর্গ ও শিক্ষকগণ।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :