শীতবস্ত্র বিতরণ ও শিক্ষা বৃত্তি প্রদান করলেন রাসিক মেয়র

রাজশাহী ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ১৬ জানুয়ারি ২০২৩, ১১:৫৮ | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২৩, ১০:১৩

রাজশাহী মহানগরীতে অসহায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। রবিবার বিকাল ৪টায় রাজশাহী কলেজিয়েট স্কুল প্রাঙ্গণে শীতবস্ত্র ও শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।

জীবনতরী সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে জীবনতরী সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে ১৫শ অসহায় শীতার্ত মানুষকে শীতবস্ত্র কম্বল ও ২০ জন দরিদ্র শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি প্রদান হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, ‘সারাদেশে শীতের প্রকোপ বৃদ্ধি পেয়েছে। তীব্র শীতে অসহায় মানুষের পাশে শীতবস্ত্র প্রদান করতে সমাজের বিত্তবানসহ বিভিন্ন প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে হবে। রাজশাহীতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসহায় শীতার্ত মানুষের জন্য ইতোমধ্যে শীতবস্ত্র প্রেরণ করেছেন, তা বিতরণ অব্যাহত রয়েছে। বর্তমান সরকার মানুষের জীবনমান উন্নয়নে নানামুখী কার্যক্রম বাস্তবায়ন করছে। কেউ যেন গৃহহীন না থাকে এ লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে ৩৯ লাখ গৃহহীন মানুষের জন্য গৃহ প্রদান করেছেন। রাজশাহীতে কেউ গৃহহীন থাকলে তাদের গৃহ প্রদান করা হবে।’

তিনি আরও বলেন, ‘বর্তমান সরকারের গতিশীল নেতৃত্বের ফলে পদ্মা সেতু, মেট্রোরেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের ন্যায় বৃহৎ বৃহৎ প্রকল্প আজ দৃশ্যমান। একমাত্র আওয়ামী লীগ সরকারই জনগণের পাশে থাকে। যারা মানুষের বিপদে পাশে থাকে, তাদের পাশেই আপনাদের থাকতে হবে।’

জীবনতরী সমাজকল্যাণ সংস্থার সভাপতি মারুফ হোসেনের সভাপতিত্বে আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন ভারতীয় সহকারী হাইকমিশনার মনোজ কুমার।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সুবর্ণচরে এমপিপুত্র শাবাব বিজয়ী

নড়িয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা, ইউপি চেয়ারম্যানসহ আহত ৩

কুমিল্লার তিন উপজেলায় দুই নতুন মুখ, লাকসামে ইউনুসের হ্যাট্রিক

বান্দরবান সদরে আ.লীগ নেতাকে হারিয়ে বহিষ্কৃত বিএনপি নেতা কুদ্দুস বিজয়ী

ভোট দিলেন কেরানীগঞ্জের বিএনপি নেতা, ফাঁকা ছিল বেশিরভাগ কেন্দ্র

গাজীপুর সদর উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা

ফরিদপুরে চেয়ারম্যান পদে তিন উপজেলায় যারা নির্বাচিত হলেন

হাইকোর্টের আদেশ স্থগিত: ঝিনাইদহ-১ আসনে নির্বাচনে বাধা নেই

রবীন্দ্রনাথের সৃষ্টিকর্ম বাঙালিকে আলোর পথ দেখায়: পরিকল্পনা প্রতিমন্ত্রী

কুমিল্লায় ট্রান্সফর্মার চোর চক্রের সদস্য গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :