অভিনেতা নওয়াজউদ্দিনের স্ত্রীর নামে এফআইআর, সমন জারি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২৩, ১৫:৩৫

ফের প্রকাশ্যে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির পারিবারিক বিবাদ। এবার অভিনেতার বউয়ের নামে থানায় এফআইআর দায়ের করলেন নওয়াজের মা মেহেরুন্নিসা সিদ্দিকি। ইতোমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য নওয়াজ-পত্নী আলিয়াকে সমন পাঠিয়েছে মুম্বাইয়ের ভারসোভা পুলিশ।

দীর্ঘদিন ধরেই একটি সম্পত্তির অধিকার নিয়ে আইনি বিবাদ চলছিল শাশুড়ি-বউমার। তারই জেরে নওয়াজের স্ত্রী আলিয়ার নামে ভারতীয় দণ্ডবিধির ৪৫২ (আঘাত করার উদ্দেশে অন্যের সম্পত্তিতে প্রবেশ), ৩২৩ (সামান্য চোটাঘাত দেওয়া), ৫০৪ (গালিগালাজ করা) এবং ৫০৬ (অপরাধমূলক হুমকি) ধারায় মামলা করা হয়েছে।

আলিয়া ইনস্টাগ্রামে তার বিরুদ্ধে দায়ের মামলার প্রতিলিপ পোস্ট করে লেখেন, ‘আশ্চর্যজনক ঘটনা। আমার স্বামীর বিরুদ্ধে আমার দায়ের করা ফৌজদারী মামলা, যেখানে সব অভিযোগ সত্য ছিল তাকে পুলিশ পাত্তা দিল না। কিন্তু আমি নিজের স্বামীর বাড়িতে প্রবেশ করলাম, আর আমার নামে পুলিশে অভিযোগ দায়ের হয়ে গেল কয়েক ঘণ্টার মধ্যে। আমি কি কোনোদিন সুবিচার পাব?’

এর আগে ২০২০ সালে নওয়াজের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ এনেছিলেন তার স্ত্রী আলিয়া। নওয়াজকে ‘বিশ্বাসঘাতক’ তকমা দিয়ে অভিনেতার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন আলিয়া।

পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাত্কারে নওয়াজ-পত্নী বলেছিলেন, তিনি যখন নওয়াজের প্রথম সন্তানের মা হতে চলেছিলেন তখন অন্য মহিলাদের সঙ্গে ব্যস্ত থাকতেন অভিনেতা।

আলিয়া জানিয়েছিলেন, ‘আমার খুব ভালো ভাবে মনে আছে যখন আমাদের যখন প্রেমপর্ব চলছিল তখনও একটা অন্য মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিল ও। বিয়ের পরেও ও বদলায়নি। সেই নিয়ে কম ঝগড়া হত না। এরপর যখন আমি প্রেগন্যান্ট ছিলাম, আমাকে এটা সমস্ত চেকআপের জন্য যেতে হত। আমাকে চিকিৎসক বলেছিলেন আমি পাগল, কারণ আমি নাকি ওনার ক্যারিয়ারে দেখা প্রথম মহিলা এটা সন্তানের জন্ম দিতে হাসপাতালে এসেছে। যখন আমি প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলাম ও ফোনে গার্লফ্রেন্ডের সঙ্গে ব্যস্ত ছিল’।

নওয়াজউদ্দিন ও আলিয়ার দাম্পত্যের মেয়াদ ১২ বছর। ২০১০ সালে দ্বিতীয় বিয়ে করেন নওয়াজ। আলিয়া-নওয়াজের দুই সন্তান রয়েছে। ২০১৭ সালে তাদের সম্পর্কে চিড় ধরে বলে জানা যায়। তারপর থেকেই আলাদা থাকেন দুজনে। এরপর ২০২০ সালের মে মাসে নওয়াজের নামে ডিভোর্স মামলা ঠুকে দেন আলিয়া।

তবে পরের বছরই সুর পাল্টে সেই মামলা প্রত্যাহার করেন। জানান ফের একবার সংসার করতে আগ্রহী তিনি। করোনাকালে দুই ছেলেমেয়ের দেখভাল করেছেন নওয়াজ। এমনকি মানসিক চাপে থাকা আলিয়ার পাশেও দাঁড়ান অভিনেতা। সে কারণেই মত বদল, জানান আলিয়া।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :