অপরাধে জড়ালে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদেরও ছাড় নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২৩, ১৯:৫৪

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কোনো অপরাধ করলে ছাড় দেয়া হবে না বলে কঠোর হুঁশিয়ারি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। তিনি বলেন, যারাই অপরাধ করুক তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সোমবার ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে বাংলাদেশ ট্রাক-কাভার্ড ভ্যান মালিক সমিতির নবনির্বাচিতদের অভিষেক অনুষ্ঠান শেষে সংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন।

এসময় রাজধানীর মহাখালীতে গভীর রাতে র‌্যাব পরিচয়ে দুই ব্যবসায়ীকে অপহরণ চেষ্টার বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে মন্ত্রী বলেন, ‘দুই ব্যবসায়ী অপহরণের চেষ্টার ঘটনায় আমার কাছে অফিসিয়াল তথ্য আসেনি। তবে বিভিন্ন অপরাধ করায় ১৭ জন র‌্যাব সদস্য কারাগারে আটক আছেন। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। আইনশৃঙ্ক্ষলা বাহিনীর কোনো সদস্য কোনো অপরাধ করলে ছাড় দেয়া হচ্ছে না এবং হবেও না।’

গত শুক্রবার গভীররাতে রাজধানীর মহাখালী ফ্লাইওভারে ওপর আইনশৃঙ্খলাবাহিনী সদস্য পরিচয়ে দুই ব্যবসায়ীকে অপহরণ চেষ্টার ঘটনা ঘটে। ওই দুইজনের চিৎকারে পথচারীরা এগিয়ে এসে ঘটনাস্থল থেকে একজনকে আটক করে পুলিশে দেয়। পরে ভুক্তভোগী শহীদুল ইসলাম বাদী হয়ে চারজনকে অভিযুক্ত করে রাজধানীর বনানী থানায় একটি মামলা করেন। মামলার পর পুলিশ তিনজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। এদের মধ্যে একজন পুলিশের বিশেষ বাহিনী র‌্যাবের সদস্য ছিলেন।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এসএস/ইএস)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :