জনগণের ভোট ছিনতাই গণতন্ত্রের প্রধান অন্তরায়: হাজী মিলন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২৩, ১৮:০২

জনগণের ভোট ছিনতাই গণতন্ত্রের প্রধান অন্তরায় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন। তিনি বলেন, জাতীয় পার্টি সবসময় নির্বাচনের মাধ্যমে ক্ষমতা পরিবর্তনে বিশ্বাস করে। আর এ ভোট যদি জনগণ সঠিকভাবে প্রয়োগ করতে না পারে, পছন্দের ব্যক্তিকে ভোট দিতে না পারে তাহলে গণতন্ত্র অর্থহীন।

শুক্রবার বিকালে ঠাকুরগাঁও পীরগঞ্জ-রাণীশংকৈল (ঠাকুরগাঁও -৩) উপনির্বাচনে দলীয় প্রার্থী হাফিজ উদ্দিন আহমেদের সমর্থনে স্থানীয় জাপা আয়োজিত জাবরহাট, নেক মরদন, রানী শংকর মডেল স্কুল, মিরদাঙ্গীসহ কয়েকটি এলাকায় নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

মিলন বলেন, এ সরকারের উন্নয়ন যেমন দৃশ্যমান, দূর্নীতি তার চেয়ে বেশি দৃশ্যমান। মেঘা প্রজেক্টের নামে মেঘা দুর্নীতি হচ্ছে। বিদেশে টাকা পাচার হচ্ছে। আর এগুলোর সাথে সরকারি দলের লোকেরা জড়িত। যতই উন্নয়ন হোক না কেনো, অবাধ দুর্নীতি, সন্ত্রাসীদের প্রশয় এবং দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বতির কারণে এ সরকারকে আগামী নির্বাচনে মূল্য দিতে হবে।

তিনি বলেন, জাতীয় পার্টিকে আওয়ামী লীগকে যেভাবে সমর্থন ও সহযোগিতা করেছে, বিনিময়ে দেশের প্রতিটি অঞ্চলে এই দলটির হাতে বেশি লাঞ্ছিত ও অপদস্ত হয়েছে জাতীয় পার্টির নেতাকর্মীরা। যেসব এলাকায় আমাদের এমপি রয়েছেন সেখানেও সবকিছু নিয়ন্ত্রণ করছে স্থানীয় আওয়ামী লীগ। আর যেখানে আওয়ামী লীগের এমপি সেখানেতো আমাদের পাত্তাই নেই। পদে পদে সহ্য করতে হচ্ছে লাঞ্ছনা-গঞ্জনা। এদের চাওয়ার শেষ নেই, আরও একশ বছর ক্ষমতায় থাকলে এই আওয়ামী লীগ শুধু খাই খাই করবে।

সভায় আরও বক্তব্য রাখেন পার্টির যুগ্ম মহাসচিব ফখরুল ইসলাম শাহাজাদা, সাংগঠনিক সম্পাদক উপজেলা চেয়ারম্যান অ্যাড, জুলফিকার হোসেন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক তিতাস মোস্তফা, ঠাকুরগাঁও জেলার সাধারণ সম্পাদক রেজউর রাজী স্বপন চৌধুরী, মেজবাউল ইসলাম মিলন চৌধুরী, ফয়জুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

ঢাকাটাইমস/২৭জানুয়ারি/জেবি/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :