সন্তানকে জিম্মি করে মাকে ধর্ষণচেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০২৩, ২২:২৪

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় ৫ বছরের সন্তানকে জিম্মি করে মাকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে হিমাদ্রী দাস (৪০) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। উপজেলার বাহারা ইউনিয়নের শুকলাই গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর ভুক্তভোগী নারীকে মামলা না করার ভয়ভীতি দেখায় অভিযুক্ত ব্যক্তি। যার একটি অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। হিমাদ্রি দাশ একই গ্রামের মৃত হরলাল দাশের ছেলে।

এ ঘটনায় ওই ভুক্তভোগী নারী গত ২৮ জানুয়ারি রাতে শাল্লা থানায় লিখিত অভিযোগটি করেন। তবে ঘটনার চার দিন পরও গ্রেপ্তার হননি আসামি।

অভিযোগ সুত্রে জানা যায়,গত ২৬ জানুয়ারি দিবাগত রাত আড়াইটার দিকে একই গ্রামের মৃত হরলাল দাশের ছেলে হিমাদ্রি দাশ (৪০) ওই নারীর ভাঙাচোরা বসত ঘরের পেছনের দরজা দিয়ে ঘুমন্ত অবস্থায় তাকে ধর্ষণের চেষ্টা করেন। ওইদিন সরস্বতী পূজার রাত হওয়ায় ঘরের পাশে পূজা মণ্ডপের সাউন্ড বক্সের শব্দের কারণে চিৎকার করলেও কেউ শুনতে পাননি।

এমন সময় হিমাদ্রি দাশ হিমু ঘরে রান্নার কাজে ব্যবহৃত দা হাতে নিয়ে ওই নারীর ৫ বছরের ঘুমন্ত শিশু সন্তানের গলায় ধরে রাখে। হিমাদ্রি এসময় হুমকি দিয়ে বলেন, চিৎকার করলে তার ৫ বছরের শিশুকে খুন করে ফেলবেন। প্রাণের ভয়ে ওই নারী কৌশলে লম্পট হিমাদ্রির কাছ থেকে একদিন সময় চেয়ে নেন।

এ ঘটনায় ওই নারীর ফোনে কল দিয়ে তাকে নিয়মিত ধর্ষণ করার উদ্দেশে বিভিন্ন প্রলোভনের কথোপকথনের ৬ মিনিট ৯ সেকেন্ডর একটি অডিও রেকর্ড ভাইরাল হলে এলাকা জুড়ে তোলপার সৃষ্টি হয়েছে। এবিষয়ে প্রয়োজনীয় আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা দাবী জানিয়েছে সচেতন মহল।

ভুক্তভোগী ওই নারী এ প্রতিবেদককে জানান, থানায় অভিযোগ করায় তার প্রাণের ভয়ে রয়েছেন। হিমাদ্রী এলাকার খারাপ প্রকৃতির লোক। তাই যেকোন সময় তার ছেলেকে মেরে ফেলতে পারে বলে এ প্রতিবেদককে মুঠোফোনে জানান।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ধর্ষণের চেষ্টার অভিযোগটি নিশ্চিত করে জানান, তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৩১জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :