সড়ক দুর্ঘটনায় ছেলের পা হারানোর খবরে পাগলপ্রায় বাবা-মা

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৩৭

ফরিদপুরের নগরকান্দায় সড়ক দুর্ঘটনায় আহত মো. সোহাগ শেখ (২৭) নামে এক যুবক তার ডান পা হারিয়েছেন। ছেলের এমন অবস্থা দেখে পাগলপ্রায় বাবা-মা।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকালে ঢাকার পঙ্গু হাসপাতাল থেকে তার পায়ের হাঁটুর নিচের অংশ কেটে ফেলা হয়।

এরআগে বুধবার বেলা ১১টার দিকে বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে ফরিদপুর যাওয়ার সময় লস্কারদিয়া ইউনিয়নের কালিবাড়ি এলাকায় নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে গুরুতর হয়ে হাসপাতালে ভর্তি হন সোহাগ।

পা হারানো সোহাগ লস্কারদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও আইনপুর গ্রামের মো. ইনসুর শেখের একমাত্র ছেলে। সোহাগ বিবাহিত। রিয়ান ও ফারহান নামে দুই শিশু সন্তানের জনক তিনি। সোহাগ আইনপুর আলিম মাদরাসার কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত। পাশাপাশি বাবার সঙ্গে বিনোকদিয়া বাজারে ব্যবসা করেন। তিনি উপজেলা যুবলীগের রাজনীতিতে সক্রিয় একজন কর্মী। এদিকে অল্প বয়সে ছেলের এমন করুণ অবস্থা হওয়ায় পাগলপ্রায় মা-বাবা।

সোহাগের বাবা ইনসুর শেখ বলেন, ‘সড়ক দুর্ঘটনায় আমার ছেলে সোহাগের পা ভেঙে প্রায় আলাদা হয়ে যায়। পরে বৃহস্পতিবার ঢাকার পঙ্গু হাসপাতাল থেকে চিকিৎসকরা তার পায়ের হাটুর অংশ কেটে ফেলে। আমার একটা মাত্র ছেলে সোহাগ। ওর এমন অবস্থা কোনোভাবেই মেনে নিতে পারছি না। আমাদের মাথায় এখন কিছুই ধরছে না। কি করবো, তাও বুঝে উঠতে পারছি না।’

সোহাগের পা হারানোর বিয়ষটি নিশ্চিত করে লস্কারদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান বাবুল তালুকদার বলেন, ‘সোহাগ যুবলীগের সক্রিয় একজন কর্মী। ওর পা কেটে ফেলার খবরে ব্যথিত হয়েছি।’

(ঢাকাটাইমস/৩ফেব্রুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :