বিপিএল থেকে ফিরেই ছয় বলে ছয় ছক্কা ইফতেখারের

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:১২

বাংলাদেশ প্রিমিয়ার লিগে(বিপিএল) ফরচুন বরিশালের হয়ে প্রতিনিধিত্ব করা পাকিস্তানি ক্রিকেটার ইফতেখার আহমেদ পিএসএল খেলার উদ্দেশে দেশে পাড়ি জমিয়েছেন। আর ফিরেই গড়লেন অনন্য রেকর্ড। পিএসএলের পূর্বে প্রদর্শনী ম্যাচে ছয় বলে ছয়টি ছক্কা হাঁকিয়েছেন তিনি।

প্রদর্শনী ম্যাচে পরস্পরের বিপক্ষে মাঠে নামেন পেশোয়ার জালমি ও কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। ম্যাচের শুরুতে ব্যাট করতে নামেন কোয়েটা। কিন্তু পেশেয়ারের বোলারদের দাপুটে বোলিংয়ে সুবিধা করতে পারছিলেন না কোয়েটার ব্যাটাররা। ১৭ ওভারে ৫ উইকেটে মাত্র ১১৩ রান তুলতে পারে তারা।

তখনও ক্রিজেই অবস্থান করছিলেন ইখতেখার। মোহাম্মমদ নেওয়াজকে সঙ্গে নিয়ে রান বাড়িয়ে নিচ্ছিলেন তিনি। ১৮তম ওভারে ১৯ ও ১৯তম ওভারে ১৬ রান তুললে ১৯ ওভারে সংগ্রহ দাঁড়ায় ১৪৮ রান। শেষ ওভারে বল করতে আসেন ওয়াহাব রিয়াজ। প্রথম তিন ওভারে ১১ রান দেয়া ওয়াহাবের শেষ ওভারে ছয় বলে ছয় ছক্কা হাঁকান ইফতেখার।

ব্যাট হাতে অর্ধশতক পূরণের পর ৯৪ রানে অপরাজিত থাকেন ইফতেখার আহমেদ। সেই সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৮৪ রান তুলে কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। আর জবাবে ব্যাট করতে নেমে ১৮২ রানে থামে পেশোয়ার জালমির ইনিংস। ফলে ২ রানে দুর্দান্ত জয় পায় ইফতেখারের কোয়েটা।

(ঢাকাটাইমস/০৫জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :