হাত-পা নাড়ছেন অগ্নিদগ্ধ অভিনেত্রী আঁখি, কথাও বলছেন

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৪৮ | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:২২

শুটিং সেটে বৈদুতিক শর্ট সার্কিট বিস্ফোরণে দগ্ধ অভিনেত্রী শারমিন আঁখির অবস্থা উন্নতির দিকে। সোমবার রাতে গণমাধ্যমকে এ কথা জানান অভিনেত্রীর স্বামী নাট্য নির্মাতা রাহাত কবির। তিনি বলেন, ‘আঁখির শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতির দিকে। আগে সে হাত-পা নাড়াতে পারতো না, এখন পারছে। কথাও বলছে।’

গত ১১ দিন ধরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি আছেন আঁখি। সোমবার পর্যন্ত তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। অভিনেত্রীর স্বামী রাহাত কবির জানিয়েছেন, আঁখিকে সোমবার আইসিইউ থেকে এইচডিইউতে নেওয়া হয়েছে। অবস্থার আরও উন্নতি হলে কেবিনে নেওয়া হবে।

এর আগে রবিবার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, আঁখির অবস্থা এখনো শঙ্কামুক্ত নয়। তিনি বলেন, ‘এখনো ঝুঁকি রয়েছে। আঁখির শ্বাসকষ্ট রয়েছে। এছাড়া মাঝেমধ্যে তার জ্বর আসছে।’

গত ২৮ জানুয়ারি মিরপুরে একটি নাটকের শুটিং সেটে অগ্নিদগ্ধ হন আঁখি। মেকআপ রুমে শর্ট সার্কিট থেকে ঘটা বিস্ফোরণে অভিনেত্রীর হাত-পা, মুখসহ শরীরের বেশ কিছু অংশ পুড়ে যায়। তড়িঘড়ি তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করানো হয়। তার শরীরের ৩৫ শতাংশ পুড়ে যায়।

ঘটনার সময় আঁখির স্বামী নাট্য পরিচালক রাহাত কবির শুটিং সেটের নিচেই ছিলেন। তিনি জানিয়েছিলেন, শব্দ শুনে সঙ্গে সঙ্গে ওপরে যাই। গিয়ে দেখি আঁখির হাত, পা, মুখ পুড়ে ঝলসে গেছে। পরে চিকিৎসকেরা হাতের কনুই পর্যন্ত চামড়া কেটে ফেলেন, ঊরুর চামড়াও কাটতে হয়। মুখের কিছু অংশও পুড়েছে।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর গাজীপুর পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গিয়ে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হন জনপ্রিয় কৌতুক অভিনেতা আবু হেনা রনি। তাকেও চিকিৎসা দেওয়া হয়েছিল শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে। প্রায় এক মাস চিকিৎসার পর সুস্থ হয়ে বাসায় ফেরেন রনি।

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :