বোয়ালমারীতে প্রতিপক্ষের হামলায় আহত ২

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ২১:২৩

ফরিদপুরের বোয়ালমারীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক কলেজশিক্ষকসহ ২ জনকে কুপিয়ে জখম করেছেন প্রতিপক্ষ।

আহতরা হলেন- উপজেলার ময়না ইউনিয়নের বেলজানি গ্রামের কলেজশিক্ষক শাহিনুল ইসলাম (৫৬) এবং ইট ব্যবসায়ী ইব্রাহীম মোল্যা শাওন (৩৫)।

বৃহস্পতিবার সন্ধ্যায় ময়না ইউনিয়নের খরসূতি ঈদগাহ বাজারে এই ঘটনা ঘটে।

ময়না ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আলাউদ্দিন ও হাজী রেজাউল করিমের সাথে দীর্ঘদিন ধরে স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই গ্রামের শাহিন-কালাম-ফারুক গ্রুপের দ্বন্দ্ব চলছিল।

সন্ধ্যায় ময়না ইউনিয়নের খরসূতি গ্রামের ঈদগাহ সংলগ্ন বাজারের একটি সেলুনে কলেজ শিক্ষক শাহিনুল ইসলাম বসেছিলেন। এ সময় ইউপি সদস্য আলাউদ্দিনের পক্ষের ২০/২৫ জন লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিতে আক্রমণ করে শাহিনুল ইসলামের দুই হাত-পা এবং ইব্রাহীম মোল্যার পা কুপিয়ে জখম করে পালিয়ে যান।

স্থানীয়রা ঘটনার পর তাদের উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে কর্তব্যরত চিকিৎসক।

এ ব্যাপারে চিকিৎসক ডা. সাবরিনা হক রুম্পা বলেন, দুজনের পায়েই গুরুতর জখম আছে। তাদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, অতর্কিতে আক্রমণ করে ৫/৭ মিনিটের মধ্যে হামলাকারীরা চলে যায়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীদের আটকে অভিযান চলছে।

উল্লেখ্য, সহকারী অধ্যাপক শাহিনুল ইসলাম পার্শ্ববর্তী মাগুরা জেলার মহম্মদপুর উপজেলায় অবস্থিত কাজী সালিমুল হক মহিলা কলেজে কর্মরত রয়েছেন। অপর আহত ইট ব্যবসায়ী ইব্রাহীম মোল্লা শাওন একই গ্রামের রমজান মোল্লার ছেলে।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :