ট্রাকচাপায় সড়কে প্রাণ গেল রাবি শিক্ষার্থীর

রাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ২০:২৮

ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) একজন ছাত্র নিহত হয়েছেন। এসময় সাথে থাকা আরো দুজন আহত হন।

রবিবার বিকাল ৩টার দিকে নগরীর গোদাগাড়ী থানার দেওয়াপাড়া ইউনিয়নের চাপাল এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জগামী হাইওয়ে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম. তারেক নূর।

নিহত শিক্ষার্থীর নাম আবু সায়েদ ওসামা। তিনি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের (আইবিএ) ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাসা রাজশাহী জেলার চন্দ্রিমা থানার মেহেরচন্ডী গ্রামে। তার পিতার নাম আব্দুস সালাম।

দুর্ঘটনায় আহত অপর দুজন হলেন- আলীম ইসলাম (২২), তার বাবার নাম মো. মিরাজ আলী আরেকজন মো. সাগর (২৮)। তার বাবার নাম মো. আবু বক্কর।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকালে ওসামাসহ তার দুই বন্ধু মোটরসাইকেলে চড়ে রাজবাড়ীহাট যাওয়ার পথে ওভারটেক করার সময় চাঁপাইনবাবগঞ্জ হতে রাজশাহীগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল চালক ওসামাসহ তার দুই বন্ধুকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টায় ওসমার মৃত্যু হয়।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম তারেক নূর বলেন, আমরা খবর পেয়ে রামেকে যোগাযোগ করি এবং দ্রুত সময়ে চিকিৎসার ব্যবস্থা করি। দুর্ভাগ্যবশত বিকাল ৪টায় কর্তব্যরত চিকিৎসক ওসামাকে মৃত ঘোষণা করেন। ফলে আমরা তার লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করেছি।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, বিকালে রাজশাহী থেকে ছেড়ে আসা মোটরসাইকেলটি একটি ট্রাককে ওভারটেক করার সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজন আহত হন। পরে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তিনজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক ওসামাকে মৃত ঘোষণা করেন।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :