রামপুরায় মাদক চোরাকারবারি আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি ২০২৩, ০০:৪৯

রাজধানীর রামপুরা এলাকা থেকে মো. মোহন হোসেন নামের এক অবৈধ মাদক চোরাকারবারি চক্রের মূলহোতাকে আটক করেছে র‌্যাব ৩। এ সময়ে তার কাছ থেকে ৫৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। রবিবার র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ গণমাধ্যমকর্মীদের এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাবের ভাষ্যমতে, শনিবার বিকাল পৌনে চারটার দিকে রাজধানীর রামপুরা থানার তালতলা এলাকায় একটি অভিযান চালায় র‌্যাব। অভিযানে মো. মোহন হোসেন নামের অবৈধ মাদক চোরাকারবারি চক্রের মূলহোতাকে আটক করা হয়। এ সময়ে তার কাছ থেকে ৫৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটক মোহন হোসেনের বরাত দিয়ে র‌্যাব-৩ এর অধিনায়ক জানান, আটক মোহন তার অপরাধ স্বীকার করেছে। তিনি দীর্ঘ দিন ধরে দেশের বিভিন্ন সীমান্ত এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিলের চালান নিয়ে নিজের কাছে রেখে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় ক্রয় বিক্রয় করে আসছিলেন। তিনি বিভিন্ন সময় বিভিন্ন অবিনব পদ্ধতি অবলম্বন করে অবৈধ মাদকের চালান বহন করে থাকে। তার মাদকের ব্যবসার সাথে একাধিক সিন্ডিকেট জড়িত রয়েছে বলে জানায়। ওই সিন্ডিকেটকে আটকের জন্য র‌্যাবের অভিযান চলমান রয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

আটক মো. মোহন হোসেন কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার মুসলিমনগর গ্রামের উসমান মন্ডলের ছেলে।

ঢাকাটাইমস/২০ফেব্রুয়ারি/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :